NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ১৪ /০৩/১৯

NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে 

শেষ তারিখ ১৪/৩/২০১৯
NGO আশাতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯


আশা ’ য় নিয়ােগ বিজ্ঞপ্তি ‘ আশা ' বিশ্বের সর্ববৃহৎ আত্মনির্ভর ক্ষুদ্রঋণদানকারী প্রতিষ্ঠান ( MFI ) - যার সেবার আওতায় রয়েছে ৩ ,০৪৫ ব্রাঞ্চের মাধ্যমে ২৬২৭৬ স্থায়ী কর্মীর তত্ত্বাবধানে  প্রায় ৭০.১৯ লক্ষ সদস্য ।নিউইয়র্কভিত্তিক বিশ্ববিখ্যাত ফর্স ম্যাগাজিনের রের্টিং - এ ২০০৭ সালে আশা বিশ্বের শীর্ষতম ক্ষুদ্রঋণদানকারী সংস্থা হিসেবে নির্বাচিত হয়েছে ।আশা , ২০০৭ সালে মরিসাসে নিবন্ধনকৃত ASAl - এ আশা ’ র কর্মীদের মাধ্যমে ১৩টি দেশে ক্ষুদ্রঋণ কার্যক্রম ব্যবস্থাপনার দায়িত্ব পালন করছে । অত্র প্রতিষ্ঠানের মাঠ পর্যায়ের জন্য নিম্নোক্ত পদে শর্ত সাপেক্ষে লােক নিয়ােগ করা হবে ।

পদের নাম ও সংখ্যাঃ ম্যাডিকেল এসিস্ট্যান্ট ১১টি (পুরুষ/মহিলা)

শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতাঃ  রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদের অধীনে নিবন্ধিত যে কোন সর্বোচ্চ মেডিকেল এসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল ( ম্যাটস্ ) থেকে ডিএমএফ পাশ হতে হবে ।হালনাগাদ বিএমডিসি ( NID এসিস্ট্যান্ট - ১১টি রেজিষ্ট্রেশন থাকতে হবে । স্বাস্থ্য সংক্রান্ত NGO ' তে সংশ্লিষ্ট কাজে ন্যূনতম ২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে । মাইক্রোসফ্ট অফিস অ্যাপ্লিকেশন -এ পরিদর্শী হতে হবে ।

বয়সঃ সর্বোচ্চ ৩০ বছর NID কার্ডে উল্লেখিত  জন্ম তারিখ অনুযায়ি।

বেতনঃ  মাসিক সর্বসাকুল্যে ১৯,২৫০/- টাকা।

কর্মস্থলঃ আশার যে কোন ব্রাঞ্চ কার্যালয় ।

বেতন ভাতা ও অন্যান্য সুবিধাদিঃ ১বছরশিক্ষানবিশকাল ।শিক্ষানবিশকালীন এক বছর মাসিক স্থিরকৃত বেতন প্রদান করা হবে ।শিক্ষানবিশকাল শেষে নিয়মিত বেতন কাঠামােভুক্ত করাসহ স্থায়ী কর্মীদের ন্যায় পি .এফ ও সার্ভিস বেনিফিট সুবিধা , প্রতি বছর ইনক্রিমেন্ট , বাৎসরিক উৎসব ভাতা , এমপ্লয়ীজ গ্রুপ ।বেনিফিট ফাণ্ড ইত্যাদি প্রযােজ্য হবে ।

শর্তাবলীঃ প্রার্থীকে অবশ্যই অধূমপায়ী এবং সদালাপি হতে হবে ।আগ্রহী প্রার্থীদের আগামী ১৪ / ০৩ / ২০১৯ইং - এর মধ্যে www .bdjobs .com - এর মাধ্যমে অথবা স্বহস্তে সাদা কাগজে |লিখিত পূর্ণাঙ্গ জীবন - বৃত্তান্ত ( মােবাইল নম্বর ও ই - মেইল অ্যাড্রেসসহ ) , ৩ কপি সদ্য তােলা পাসপাের্ট সাইজের রঙ্গিন ছবিসহ প্রেসিডেন্ট , আশা বরাবরে আবেদনপত্র নিম্নলিখিত ঠিকানায় পাঠাতে হবে ।আবেদনের সঙ্গে কোন সনদপত্রের ফটোকপি জমা দেয়ার প্রয়ােজন নেই ।সাক্ষাঙ্কারের সময় মূল সনদপত্র ( শিক্ষা সনদ , অভিজ্ঞতার সনদ , বিএমডিসি রেজিস্ট্রেশন । সার্টিফিকেট , NID কার্ড ইত্যাদি ) সঙ্গে আনতে হবে ।নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় সংস্থার |নিয়মানুযায়ী ১০ , ০০০ / - ( দশ হাজার ) টাকা জামানত ( ফেরতযােগ্য ) হিসেবে জমা দিতে হবে - যার ।বিপরীতে সরকারী ব্যাংকের সঞ্চয়ী হিসাবের লভ্যাংশের হারে লভ্যাংশ দেয়া হবে ।

( কেবলমাত্র বাছাইকৃত সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদেরকে লিখিত ও মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে ) ।

 আশা আশা টাওয়ার - ২৩ / ৩ , বীর উত্তম এএনএম নুরুজ্জামান সড়ক , শ্যামলী , ঢাকা - ১২০৭

নিচ থেকে পিকচার ডাউনলোড করুম ছবির উপর ক্লিক করে
NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত ২০১৯

                               
Previous Post Next Post