Hapo Apps হ্যাক করুন খুব সহজে

Hapo Apps হ্যাক করে Unlimited Bitcoin ইনকাম করুন
Hapo Apps হ্যাক করে Unlimited Bitcoin ইনকাম করুন
 
আসসালামু আলাইকুম বন্ধুরা। কেমন আছেন আপনারা সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি সকলের দোয়ায়।
প্রতি বারের মতই আজো নতুন ১ টি ট্রিপস নিয়ে আপনাদের মাঝে আসলাম। আপনারা জানেন যে প্লেস্টোরে নতুন একটি এপস এসেছে যেই এপসটি পিভট এপস এর মতই রিয়েল এপস। সবার পেমেন্ট ১/২ ঘন্টার ভেতর দিয়ে আসতেছে।
আজকে আপনাদের সাথে সেই এপসটি নিয়ে আলোচনা করবো সাথে কিভাবে সহজে প্রতি দিন ১০/২০/৩০$ পর্যন্ত আর্ন করতে পারেন সেই ট্রিপস টাও শিখাবো।

আসুন শুরু করি কথা না বাড়িয়ে....... 


আজকের নিউ এপস এর নাম টি হলো hapo apps এই নিয়ে আমি আগে একটি Tutoril দিছে যারা দেখেন নি দেখে নিন কি রকম Acount করবেন
[Click here ]
বিস্তারিত বলা আছে তাই এখানে সংঙ্গেপে বলে দিচ্ছি।

এপস টি ডাউনলোড করার জন্য link প্রথমে এই লিংক থেকে রেজিস্ট্রেশন করে নিন একটি Gmail বা fb  সাথে connect করে।তারপর এপস টা ডাউনলোড করুন। তার পর সেইম জিমেইল আই ডি যেই টা দিয়ে আপনি রেজিস্ট্রেশন করেছিলেন সেই টা দিয়ে এপস এ সাইন ইন করুন। তার পর আপনি আপনার গেমসগুলো কালেক্ট করে নিন।
তার পর আপনি ইনভাইট এ ক্লিক করে আপনার রেফারাল লিংক টি ওয়াটসআপে শেয়ার করে রেখে দিন।
এবার আপনি আপনার মেইন একাউন্ট এর ডাটা ক্লিন করে নিন।

কি রকম হ্যাক করবেন দেখে নিন

 এবার প্লেস্টোর থেকে যে কোন একটি ভিপিএন ডাউনলোড করে কানেক্ট করান। তার পর মোবাইলে জিমেইল নতুন অন্য ১ টি এড করুন। তার পর আপনার ওয়াটসআপে রাখা লিংকে ক্লিক করে লিংক দিয়ে আবারো নতুন জিমেইল দিয়ে রেজিস্ট্রেশন করেন। তার পর এপস এ সুজা এসে নতুন ওই রেজিস্ট্রেশন করা জিমেইল দিয়ে আবারো সাইন ইন করুন। তার পর গেমসগুলো কালেক্ট করুন। এভাবে এক কান্ট্রি থেকে ১ বার করে করে বার বার ডাটা ক্লিয়ার করে করে ইচ্ছে মত রেফার করতে থাকুন।
যদি আপনার vpn Connect না হয় তাহলে বলবে আপনার  Device এ আরো একাউন্ট করা আছে।
এটার মানে হলো একটা ফোন দিয়ে ২ টা একাউন্ট করা যায় না।কিন্তু vpn লাগিয়ে করলে সমস্যা নেই।
অরা ধরে ফেললে বলবে এই Device এ আল্রেয়াদ্য করা আছে।So No Tention আপনার একাউন্ট safe থাকবে। 
     
 সব শেষে আপনার মেইন একাউন্টে লগিং করুন। আর এবার দেখুন আপনার সব গুলো রেফার কাউন্ট হয়েছে এন্ড সব গুলো রেফার এর গেমস ও আপনি পেয়ে গেছেন। ইচ্ছে মত প্রতি দিন নিজের রেফার নিজে করুন আর অনেক ডলার আয় করে বিটকয়েনে নিয়ে নিন আপনার পেমেন্ট।

নোটসঃ একটি রেফার খুলার পর হপো এপস, ব্রাউজার & ভিপিএন এর ডাটা ক্লিয়ার করে নিবেন।এতে আপনার মেইন একান্ট এর কোন সমস্যা হবেনা গ্যারান্টি।  উপক্রিত হলে আমাদের সাথেই থাকবেন আশা করি। ভালো একটি কমেন্ট ও করবেন যাতে আমরা উৎসাহিত হই সামনে নতুন নতুন ট্রিপস নিয়ে আসতে আপনাদের জন্য। সবাই ভালো থাকেন। আজকে এই পর্যন্ত।
সবাইকে আবারো আসসালামু আলাইকুম।

Post a Comment

0 Comments