হস্তমৈথুন এর কারনে কি কি সমস্যা হতে পারে এবং এর সমাধান কি?


হস্তমৈথুন এর কারনে কি কি সমস্যা হতে পারে এবং এর সমাধান কি?

হস্তমৈথুন এর কারনে কি কি সমস্যা হতে পারে এবং এর সমাধান কি?

আসছালামু আলাইকুম,সবাই কেমন আছেন আসা করি অনেক ভালো আছেন।আমি ও ভালো আছি।
Mastervation  বা হস্তমৈথুন নিয়ে অনেক পোস্ট আছে আবার অনেক video ও আছে।
আমি ও এই বিষয় নিয়ে আগে আরেকটা পোস্ট করেছিলাম কি রকম হস্তমৈথুন  থেকে বের হবেন।এর লিংক এই পোস্টের শেষে দিয়ে দেবো।
আজকে আবার ও এই বিষয় নিয়ে কিছু কথা বলবো কেন এর অবশ্যই কারন আছে পোস্টটি সম্পূর্ন পড়তে থাকুন।
অনেকে আছে যারা বলে আমার পেনিসটা ছোট হয়ে গেছে,আমার দ্রুত বির্যপাত হচ্ছে,ঠিক ভাবে উত্তেজনা হচ্ছে না,মানে অনেকগুলো সমস্যা। এবং তারা আবার সাথে সাথে বলে দেয় কারন হচ্ছে আমি অনেক দিন থেকে হস্তমৈথুন করছি।লক্ষ করেন আমরা আমাদের সমস্যার কথা বলি আমার রোগটা কেন হয়েছে বা হচ্ছে সেটা ও জানি।আমার মনে হয় যারা হস্তমৈথুন করেন তাদের সবারই মনে এই রকম প্রশ্ন আর উত্তর দুটোই আছে।
আপনার আমার আগের পোস্টটা পড়ে নিবেন।আর আজকে কিছু তথ্য দেবো যেটা আগের পোস্টে নেই।
এই সব তথ্য আমাদের জানা জরুরি বর্তমান সমাজের জন্য।

হস্তমৈথুন এর কারনে আমাদের শরিরে দুই ধরনের সমস্যা দেখা দিতে পারে।

১ নাম্ভারঃশারীরিক সমস্যা
২ নাম্ভারঃমানসিক সমস্যা

হস্তমৈথুনের কারনে কি কি শারিরীক ক্ষতি হতে পারে এক নজরে দেখে নিন

১ নাম্ভারঃ লিঙ্গের আকার পরিবর্তন হতে পারে।

বাকা চিকন এইসব হয়ে যেতে পারে।এটা সাভাবিক হতে পারে। কারন এক আপনার গাড় দিয়ে ২০ কেজি ওজন নিতে পারেন আপনি যদি ৩০ কেজি তুলে নেন তাহলে আসতে আসতে আপনার শরির দূর্বল হয়ে যাবে আর আপনি শুকিয়ে যাবেন।ঠিক এটা ও এই রকম।

২ নাম্ভারঃ লিঙ্গ উত্তেজিত হবে না।

যে কোন সমস্যা তখন হয় যখন আমরা এটায় বেশি আসক্ত হয়ে যাই।তাই যখন আপনি নিয়মিত হস্তমৈথুন করবেন তখন আপনার লিঙ্গের রগ গুলোর আকার পরিবর্তন হতে থাকবে। কারন এক জায়গায় শক্ত দিয়ে নিয়মিত মৈথুন করলে এমনি ঐ জায়গায় রগগুলো পরিবর্তন হয়ে যায়।আর লিঙ্গ ও শরীরের অন্য অঙ্গের মত নয় তাই এটায় বেশি সমস্যা হয়। যার ফলে আমাদের অল্পতে বির্য বের হয়ে যেতে পারে। এমন ও হয় রাস্তাঘাটের মেয়েদের দেখলে ও উত্তেজনায় পানি বেরিয়ে আসে। যারা কারনে কারনে অনেক ডিপ্রেশন এর মধ্যে পড়ে যাই। সব কিছুর পরে মনে রাখবেন অতিরিক্ত কোন কিছু ভালো না।

৩ নাম্ভারঃ দ্রুত বীর্যপাত হয়ে যাবে

অতিরিক্ত হস্তমৈথুন এর কারনে খুব তারাতারি দ্রুত বেরিয়ে যাবে।যার ফলে স্বামী তারা স্ত্রীকে সন্তুষ্ট করতে পারবে না।এর কারনে এখন অনেক পরিবারে নানান সমস্যা দেখা দিচ্ছে।হয়তো মেয়েরা তাদের স্বামীর এই সমস্যা কাউকে বলতে পারে না। কিন্তু তাদের মধ্যে প্রতিনিয়ত জগরা লেগেই থাকে।সংসারে আসে অশান্তি।

৪ নাম্ভারঃ পুরুষ বন্ধ্যাত্ব দেখা দেয়

যারা নিয়মিত হস্তমৈথুন এ আসক্ত, আসতে আসতে তাদের বির্যে শুত্রাণুর সংখা কমে যায়।যার ফলে তারা তাদের বির্যে আর বাচ্চা হবে না।একজন পুরুষ সাভাবিক যৌন মিলন করার করার পর যে বির্য বের হয় সেই  বির্যে প্রায় ৪২ কোটি শুত্রাণু থাকে।কিন্তু হস্তমৈথুন করার ফলে তার সংখা এত কমে যায় মাত্র ২ কোটিতে চলে আসে। যার কারনে তার বির্যে বাচ্চা হয় না। এমন কি সাস্থবিজ্ঞানীদের মনে বির্যে ২০ কোটি শুত্রানো থাকলে ও বাচ্চা হবে না।

৫ নাম্ভারঃ স্বরণশক্তি কমে যায়

নিয়মিত হস্তমৈথুন এর ফলে আপনার স্বরণশক্তি কমে যাবে।পড়ালেখায় থাকলে পড়ালেখায় আর মন বসবে না।কোন পড়া ভালো করে পড়তে পারবে না। কেউ কিছু বললে তারাতারি ভূলে যাবে।
৬ নাম্ভারঃ চোখে সমস্যা হতে পারে।
যারা প্রতিদিন হস্তমৈথুন করেন তাদের চোখে সমস্যা দেখা দিতে পারে। চোখ দিয়ে ভালো করে এক জায়গায় চেয়ে থাকতে পারবেন না। চোখ দিয়ে পানি বেরিয়ে আসবে।
চোখ দিয়ে ঘোলা দেখতে পারেন।আরো অনেক সমস্যা হতে পারে

৭ নাম্ভারঃ কানে কম শুনতে পারেন।

অতিরিক্ত যখন হস্তমৈথুন করবেন তখন আপনার কানে কম শুনতে পারেন।আসতে আসতে শরিরের প্রতিটা অঙ্গে সমস্যা দেখা দিবে।

৮ নাম্ভারঃমাথা ঘুড়াতে পারে

এক জায়গায় বসলে উঠার সময় চারিদিক অন্ধকার দেখতে পারেন।মাথা ঘুড়াবে বসলে উঠতে চাইবেন না।
শারিরীক ব্যথা হতে পারে।শরীরের অন্যান্য অঙ্গে সমস্যা দেখা দিতে পারে যেমন হজম প্রক্রিয়া এবং প্রসাব প্রক্রিয়ায় সমস্যা সৃষ্টি করে।

হস্তমৈথুন এর ফলে মানসিক কি ক্ষতি হতে পারে

হস্তমৈথুন একটি সাভাবিক যৌনপ্রকিয়া। যার মাধ্যমে আমরা সাভাবিক যৌন চাহিদা পুরন করে থাকি।বিজ্ঞানীদের ভাষায় এটা কোন সমস্যা না।কিন্তু যখন আমরা এটায় আসক্ত হয়ে যাবো তখন গিয়ে আমাদের সমস্যা শুরু হবে।শারিরীক কি কি হবে উপরে ধারাবাহিক ভাবে উল্লেখ করেছি।মানসিক সমস্যা বলে আমরা যখন এটা আসক্ত হয়ে যাবো যখন এটা থেকে বিরত থাকতে পারবো না তখন নিজেকে সব সময় অপরাধী মনে করবো।
সব সময় নিজের মধ্যে এই চিন্তাটা নিয়ে থাকবো। আর যখন আপনি বিয়ে করবেন তখন স্ত্রীকে ঠিকমত যৌন সুখ না দেওয়ায় আপনি আরো বেশি মানসিক সমস্যায় ভুগবেন।যার ফলে আপনার দৈনন্দিন জিবনযাপন করতে সমস্যা হবে মনের ভিতর একটাই চিন্তা থাকবে।
কি কর এটার সমাধান পাবো।তাহলে আমি আপনাকে বলি কোন কিছু থেকে তখন বিরত থাকা যায় যখন আমরা  আগে মানসিক ভাবে শক্তিশালী হবো।আর আমাদের ইচ্ছাশক্তি প্রখর হতে হবে।ভিতরে ভয় নিয়ে আপনি যৌনমিলন করলে এমনি সাভাবিক আপনার বির্য বের হয়ে যাবে। তাই ভয় না পেয়ে সাভাবিক অবস্তায় থাকার চেষ্টা করু।
হস্তমৈথুন থেকে বের হবার উপায় কি
কি করে আপনি হস্তমৈথুনের থেকে বের হতে পারবেন
আমার আগের পোস্টে বিস্তারিত দেওয়া আছে পড়ে নিন

[হস্তমৈথুন থেকে বের হবার উপায়]

মনে রাখবেন আমাদের ইসলামে হস্তমৈথুন হারাম।আল্লাহ আমাদের সবাইকে এই পাপ কাজ থেকে বাচাঁর তাওফিক দান করুন, আমিন।
সবাই ভালো থাকুন,সুস্থ থাকুন।আর সাথেই থাকুন blognet24.com এর।

Post a Comment

0 Comments