রাজধানীর ফার্মগেটে গ্রীনরোডের সম্রাট হোটেল থেকে তরুণ ও তরুণীর লাশ উদ্ধার


ফার্মগেটে গ্রীনরোডের সম্রাট হোটেল থেকে তরুণ ও তরুণীর লাশ উদ্ধার

রাজধানীর ফার্মগেটে গ্রীনরোডের সম্রাট হোটেল থেকে তরুণ ও তরুণীর লাশ উদ্ধার
Pic Collect Bdnews24.com  

মঙ্গলবার (২ এপ্রিল)  বিকালে ঢাকার ফার্মগেইটের একটি আবাসিক হোটেল থেকে তরুণ ও তরুণীর লাশ উদ্ধার হয়েছে, তারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আগের দিন সেখানে উঠেছিলেন।

হোটেলের নাম সম্রাট হোটেল এই হোটেলের আটতলার একটি কক্ষ থেকে তাদের লাশ উদ্ধার করা হয় বলে তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম জানান।
নিহত আমিনুল ইসলাম ও মরিয়ম চৌধুরী ঢাকার দুটি প্রতিষ্ঠানের স্নাতক পর্যায়ের শিক্ষার্থী।প্রাথমিকভাবে তাদের দেহে কোনো আঘাতের চিহ্ন পায়নি পুলিশ। মরদেহ দুটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। তরুণ-তরুণীর বাবা-মাকে খবর দেওয়া হয়েছে।

তারা স্বামী স্ত্রী পরিচয় দিয়ে সোমবার বিকালে হোটেলে ওঠে। মঙ্গলবার দুপুর পর্যন্ত তারা না উঠায় হোটেলের লোকজন ডাকাডাকি করে, কিন্তু কোনো সাড়া না পয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে বিছানায় তাদের লাশ পড়ে থাকতে দেখে।”
প্রাথমিকভাবে তাদের দেহে কোনো আঘাতের চিহ্ন পায়নি পুলিশ। মরদেহ দুটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। তরুণ-তরুণীর বাবা-মাকে খবর দেওয়া হয়েছে।

ওসি জানান, দুজনের ব্যাগ থেকে আইডি কার্ড পাওয়া গেছে। তাতে দেখা গেছে, আমিনুল তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজ এবং মরিয়ম ওয়ার্ল্ড ইউনিভার্সিটিতে পড়েন। এটার মূল ঘটনা এখন ও জানা যায় নি, পুলিশ তদন্ত শুরু করে দিয়েছে।

সুত্রঃবিডিনিউজ২৪.কম


Post a Comment

0 Comments