Admob কি? Admob দিয়ে কিভাবে ইনকাম করবেন

Admob কি? কিভাবে এডমোভ দিয়ে টাকা ইনকাম করবেন?

Admob কি? কিভাবে admob দিয় ইনকাম করবেন

ইন্টারনেট থেকে অর্থ উপার্জন করার অনেক উপায় রয়েছে, তবে কয়েকটি উপায় যা একেবারে নিরাপদ এবং বিশ্বস্ত এর মধ্যে, গুগল হ'ল সর্বোচ্চ পরিমাণ অর্থ প্রদান করে এবং এটিও বিশ্বস্ত, এবং বিশ্বজুড়ে লোকেরা Google থেকে অনেক অর্থ উপার্জন করে।
Google থেকে অর্থ আদায় করার সমস্ত পপুলার উপায় গুগল অ্যাডসেন্স, যাতে লোকেরা তাদের ওয়েবসাইট এবং ইউটিউব চ্যানেলে বিজ্ঞাপন স্থাপন করে লক্ষ লক্ষ টাকা মাসে উপার্জন করে।

কিন্তু আজকে আমি আপনাদেরকে বলব Google admob সম্পর্কে,যা Google adsense এর শাখা।যার মাধ্যমে আপনি এই ভাবে লক্ষ লক্ষ টাকা উপার্জন করতে পারেন। এটি Google Admob নামে পরিচিত। এটি গুগল অ্যাডসেন্সের মতো কাজ করে।

গুগল অ্যাডমব কি?

Admob বিশ্বের বৃহত্তম মোবাইল বিজ্ঞাপন প্ল্যাটফর্মের মধ্যে একটি। Admob ওমর হামুয়ের দ্বারা প্রতিষ্ঠিত একটি মোবাইল বিজ্ঞাপন সংস্থা। Admob শুরু থেকেই গুগল এর পণ্য ছিল না, কিন্তু এটি 10 ​​এপ্রিল 2006 তারিখে ওমর হামোহু কর্তৃক তৈরি করা হয়েছিল।
পরে নভেম্বর 2009 সালে এটি গুগল কিনেছিল 750 মিলিয়ন ডলার দিয়ে।

Admob এটি এড এর সাহায্যে মোবাইল বিজ্ঞাপন নেটওয়ার্ক, অ্যাপ্লিকেশন বিকাশকারী তাদের অ্যাপ্লিকেশানে বিজ্ঞাপনগুলি রেখে অর্থ উপার্জন করে।
এছাড়াও অ্যাডসেন্সের মতো কাজ করে, আপনি নিজের ওয়েবসাইট এবং ইউটিউব চ্যানেলগুলি থেকে বিজ্ঞাপনগুলি জুড়ে অর্থ উপার্জন করেন, একইভাবে আপনি Admob দ্বারা আপনার অ্যাপ্লিকেশানে বিজ্ঞাপনগুলি ব্যবহার করে অর্থ উপার্জন করতে পারেন।

Admob দিয়ে আপনি অ্যান্ড্রয়েড, আইওএস, ফ্ল্যাশ লাইট, উইন্ডোজ, এবং সমস্ত অ্যাপ্লিকেশানগুলির সাথে এবং অর্থ উপার্জন করতে পারেন।

কিভাবে Admob দিয়ে টাকা ইনকাম করবেন?

Admob দিয়ে টাকা ইনকাম করতে হলে প্রথমে আপনার একটি Google Admob একাউন্ট লাগবে।তারপর আপনাকে Apps বানাতে হবে। যার মধ্যে আপনি admob এর এড লাগিয়ে ইনকাম করতে পারবেন। তারপর আপনাকে Apps টি Playstore আপলোড দিতে হবে। আর Play store এ আপলোড দিতে হলে অবশ্যই আপনার Play consol একাউন্ট লাগবে। আর যদি Playstore আপলোড না দিয়ে অন্য কোন জায়গায় রেখে গ্রুপ আর্নিং করতে চান তাও পারবেন। এই জন্য আগে আপনাকে  Team বানাতে হবে।তারপর কাজ করতে হবে।

Apps বানাতে হলে আমাদের সাথে যোগাযোগ করুনঃ-01613-364070 চার্জ প্রযোজ্য 

কিভাবে Admob একাউন্ট খুলবেন

Admob  একাউন্ট খুলতে হলে Google admob এর Official সাইটে ডুকে একাউন্ট করতে হবে।
 নিচের লিংকে ক্লিক করে একাউন্ট খুলুন:-
Create Admob Acount   

1.প্রথমে আপনাকে তাদের Official সাইটে ডুকে Singup বাটনে ক্লিক করতে হবে।

2. এখানে আপনাকে আপনার Gmail একাউন্ট দিয়ে লগিন করতে হবে। অবশ্যই আপনার Gmail একান্টের সব কিছু আপনার NiD বা পাসপোর্ট অনুযায়ী হতে হবে। আর আপনার বয়স ১৮ হতে হবে। এটা Google admob এর Privacy policy মধ্যে লেখা আছে।

3.Gmail দিয়ে লগিন করার পর আপনাকে একটি form fill করতে হবে।

Country:- তে আপনার দেশের নাম দিবেন

Time Zone:- এখানে আপনার দেশের টাইম select করবেন। আমাদের Dhaka time

Billing currency:- এখানে US $ দিবেন।

4. এই গুলো পুরন করার পর আপনাকে Google Privacy policy Accept করতে হবে একদম নিচে √ দিয়ে Create Admob Acount এ ক্লিক করবেন।
সাথে সাথে আপনার একাউন্ট তৈরি হয়ে যাবে।

তারপরে আপনি Apps এ এড লাগাতে পারবেন। মনে রাখবেন একটি মোবাইল দিয়ে একটি একাউন্ট খুলবেন ।২ টি খুলার চেষ্টা করলে একাউন্ট ২ টাই হারাবেন।

যদি Admob নিয়ে কোন প্রশ্ন থাকে কমেন্ট বক্সে বলবেন।

Post a Comment

0 Comments