ফ্রি ডোমেইন ফ্রি ওয়েব হোস্টিং কিভাবে এবং কোথায় থেকে নিবেন

ফ্রি ডোমেইন ফ্রি ওয়েব হোস্টিং কিভাবে এবং কোথায় থেকে নিবেন

হেলো বন্ধু সবাই কেমন আছেন?আসা করি সবাই অনেকে ভালো আছেন।আজকে আমাদের টপিকটা খুবই গুরুত্বপূর্ণ। আজকের টপিকে বলবো কিভাবে কোথায় থেকে ফ্রি ডোমেইন ফ্রি হোস্টিং নিবেন যদি জানতে চান তাহলে আমাদের সাথেই থাকুন।
ফ্রি ডোমেই ফ্রি ওয়েব হোস্টিং কিভাবে এবং কোথায় থেকে নিবেন
বর্তমান সময়ে সবাই ইন্টারনেটের সাথে কানেক্টেড থাকতে চায়। কেউ ইন্টারনেট থেকে টাকা ইনকামের জন্য।কেউ আসে স্টাডি করা জন্য।আবার কেউ আছে এন্টারটেইনমেন্ট পাওয়ার জন্য। সবার ইন্টারনেটের প্রয়োজন হয়। আবার অনেক লোক ফ্রিতে ওয়েব সাইট বানানোর জন্য Google,Youtube  seach করে ফ্রি ডোমেইন ফ্রি ওয়েব হোস্টিং কিভাবে নিবে এই জন্য ঘন্টা পর ঘন্টা সময় ব্যয় করে কিন্তু কোন লাভ হয় না।এই সব লোক তাদের ওয়েব সাইট বানাতে চায় কিন্তু কোন টাকা ব্যয় করতে চায় না। তাই বন্ধুরা এই পোস্টে শিখাবো কিভাবে ফ্রিতে সব কিছু নিতে পারেন।

এই সাইটের নাম হচ্ছে PRO FREE HOST.
Pro hosting এমন একটি সাইট যেখানে আপনাকে সব কিছু ফ্রিতে দেওয়া হবে।
কিছু গুরুত্বপূর্ণ বিষয় যা আপনাদের জানা জরুরি তা নিচে তুলে ধরা হলোঃ

PRO FREE HOST এর কিছু গুরুত্বপূর্ন বিষয় যা জানা জরুরি।


Free Web Hosting with Unlimited diskspace and bandwidth.
  1. Unlimited Diskspace
  2. Unlimited Bandwidth
  3. MySQL Databases
  4. Easy Control Panel
  5. Website Builder
  6. 100% Free
  7. No Hidden Costs
  8. Free Subdomains
  9. 99.9% Uptime
  10. No Forced ads 
ফ্রি ডোমেই ফ্রি ওয়েব হোস্টিং কিভাবে এবং কোথায় থেকে নিবেন

Powerful Servers

We spread load of hosting across multiple servers using unique cluster technology. Combination of multiple servers provides upto 99.9% uptime. This means that even in case one of our server was to go down, your website will continue to work properly through the working server

Reliable Features 

We provide you all the necessary features to develop, manage and extend your websites. Every hosting account is powered with multiple PHP versions upto 7.0, MySQL 5.6, .htaccess, Cron Jobs, Softaculous script installer. With all these features enabled, you can host almost all websites with us.

Easy To Use Control Panel


এটা খুব সহজে আপনি কন্ট্রোল করতে পারবেন যখন আপনি ব্যবহার করবেন তখন দেখবেন কত সহজ।

One Click Installer


এটায় আপনি যে কোন Apps এক ক্লিকে install করতে পারবেন,
যেমনঃ  Install any of over 300 famous scripts including WordPress, Drupal, Joomla with the most powerful Auto script installer softaculous.

Support

Get help from other members on Forum or send us ticket from your account’s control panel if you are having problem with your account.

Branded Emails

You can create email addresses with your domain that reflect your personality or business. Send and receive emails with styel!

No Forced Ads

We have always been consistent with our policy of No Forced Ads on client’s website. It destroys the whole meaning of having a personal website after all.

Instant Setup 

You don’t need to provide credit card details or go through lengthy process. Just fill the simple details on register page and you are set to go.
Is ke official site par jane ke liye aap yaha par 

click here-Click Here

উপরের লিংক থেকে আপনি ফ্রিতে হোস্টিং এবংং ডোমেইন নিতে পারবেন আর এক ক্লিকে ওয়ার্ডপ্রেস install করতে পারবেন। তো বন্ধুরা এই ছিলো আজকেত টপিক যদি ভালো লাগে অবশ্যই কমেন্ট আর শেয়ার করবেন।

Post a Comment

0 Comments