অসম্ভব বলে কিছুই নেই,চেষ্টা তো করো | Everything is possible


অসম্ভব বলে কিছুই নেই,চেষ্টা তো করো

অসম্ভব বলে কিছুই নেই,চেষ্টা তো করো

কখনো কি নিজেকে ভরসা করে দেখেছো? মনে হয় না।আর নিজেকে ভরসা করো নি বলেই আজ তোমার এই অবস্তা।কখনো নিজেকে সুপার হিরো মনে করেছো?মনে হয় না।আর নিজেকে সুপার হিরোদের সাথে তুলনা না করার জন্য আজ তোমার এই অবস্তা।কখনো কি মনে মনে ভেবোছো যে আমি সব থেকে সেরা। আমি চেষ্টা করলে সব পারবো মনে হয় না কখনো নিজেকে সেরা ভেবেছো।তুমি নিজেকে ছোট মনে করো বলেই আজ তোমার এই অবস্তা।তাই তুমি দিশেহারা হয়ে পরে রয়েছো এক কোনে।তুমি ভাবছো আর কোন দিন ও উঠে দারাতে পারবো না।ভরসার শেষ বিন্দুটাকে ও তুমি আর ভরসা করতে পারছো না।শুধু ভাবছো যদি একটি মন খুলে কাদতে পারতাম।তাহলে মনে হয় ভালো হতো।সবাই তোমার বিরুদ্ধে কেউ তোমার পাশে নেই।আসলে বন্ধু কেউ তোমাকে ভালবাসে নি, ভালবেসেছে তোমার দ্বারা তৈরি পরিস্থিতিকে তোমার টাকাকে,তোমার সম্মানকে,তোমার ব্যক্তিত্বকে।তাই আজ যখন তুমি হারিয়েছো তখন তোমাকে ভালবাসার জন্য আজ কেউ তোমার পাশে নেই।এখন তোমার মনে হচ্ছে সব কিছু মতো মিথ্যে ভাবছো সত্যি বাস্তবটা অনেক কঠিন।

এমনটাই কঠিন যে যন্ত্রণার সিমা ছারিয়ে যাচ্ছে।কিন্তু বন্ধুরা এত তারাতারি হার মানলে চলবে কি করে।তুমি নিজেকে তুচ্ছ মনে করলে ও আমি মনে করি তুমি সবার চেয়ে সেরা।তুমি নিজেকে দূর্বল মনে করলেও আমি জানি তুমি সব থেকে শক্তিশালী।
তুমি ভাবছো তোমার দ্বারা আর কিছুই হবে না।
এখানেই তোমার গল্পের শেষ।কিন্তু আমি জানি তুমি চেস্টা করলে সব পারবে তোমার কাছে অসম্বব বলে কিছুই নেই। সব কিছুই সম্ভব। পৃথিবীতে impossible বলে কোন শব্দ নেই চেষ্টক করলে সব কিছু সম্ভব।আমার বিশ্বাস তুমি এত তারাতারি হার স্বিকার করবে না।কারন তুমি সেই ব্যক্তি যে জয়ের মুকুটটা মাথায় পরে নিতে ভালবাসো।তাই আজকের পর থেকে কেউ এসে যদি বলে তর পক্ষে এই কাজ করাটা অসম্ভব। তুমি থাকে বলো এটা করা সম্ভব।  

যে যাই বলুক না কেন তুমি থাকে বলো সব কিছু সম্ভব।মানুষ চেষ্টা করলে সব কিছু পারে।হয়তো এখন তোমার খারাপ অবস্তা কিন্তু বন্ধুরা মনে রেখ সময় কিন্তু সব কিছু বদলে দেয়।সময় এমন একটা জিনিষ যে কাউকে সারা জীবন রাজা বানিয়ে রাখে না।সময় সেই জিনিষ যা ভিখারিকে একবার রাজা হওয়ার সুযোগ দেয়।তাই সময়কে অবহেলা না করে থাকে গুরুত্ব দিতে শেখ।দেখবে সময় ও তোমার পাশে থাকবে।প্রত্যেকটা গল্পের শেষ থেকে  শুরু হয় আরেকটা গল্প।তাই অতিতের সব কিছু ভুলে গিয়ে আরেকটা বার উঠে দারাও।আরেকটা বার চেষ্টা করো। বন্ধুরা অন্ধকার  রাতের পর যেমন সুন্দর একটা সকাল পাওয়া যায়। জর বৃষ্টির পর যেমন সুন্দর একটা আকাশ পাওয়া যায়।তেমনি হতে পারে তোমার জিবনে এখন অন্ধকার নেমেছে।কিন্তু তুমি ভয় পেয় না আর কত দিন এবার এ সূর্য উঠার সময় হয়েছে।

আজ এই পর্যন্ত সবাই ভালো থাকুন,সুস্থ থাকুন আর সাথেই থাকুন Blognet24.com   

Post a Comment

0 Comments