মেয়ে পটানোর এস এম এস | মেয়ে পটানোর কবিতা |মেয়ে পটানোর রোমান্টিক কথা |ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ

মেয়ে পটানোর এস এম এস | মেয়ে পটানোর কবিতা |মেয়ে পটানোর রোমান্টিক কথা |ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ 


হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড়। আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম। আমি কল্পনার সাগরে ভেসে চলে জাব, জাব তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা?

 তুমি কি জান পাখি কেন ডাকে? “তোমার ঘুম ভাংবে বলে। তুমি কি জান ফুল কেন ফুটে? “তুমি দেখবে বলে। তুমি কি জান আকাশ কেন কাদে? “তোমার মন খারাপ বলে। তুমি কি জান তোমাকে সবাই পছন্দ করে কেন? “তুমি খুব ভাল বলে। তুমি কি জান তুমি এত ভালো কেন? “তুমি আমার “বন্দু” বলে।

 শুভ ক্ষন, শুভ দিন। মনে রেখ চির দিন। কষ্ট গুলো দূরে রেখ, স্বপ্ন গুলো পুরন করো, নতুন ভালো স্বপ্ন দেখো, আমার কথা মনে রেখ।

 আকাশ বলে তুমি নীল। বাতাস বলে তুমি বিল। নদী বলে তুমি সিমা হিন। চাঁদ বলে তুমি সুন্দর। ঘাস বলে তুমি সবুজ। ফুল বলে তুমি অবুজ। কিন্তু আমি বলি, “তুমি কেমন আছ?”

 বন্ধু মানে সুখের সাথী। বন্ধু মনে রাগ। বন্ধু মানে দুঃখ সূখের সমান সমান ভাগ। বন্ধু মানে হালকা হেসে চোখের কোনের জল। বন্ধু মানে মনে পরলে একটা ছোট কল। 

মেহেদী পাতা যদি নিজের জীবন বিহর্জন দিয়ে অন্যকে রাঙিয়ে তুলতে পারে,তাহলে একটা মানুষ কেন পারেনা কাওকে মন থেকে ভালোবেসে একটা জীবনকে রাঙাতে ?

 অল্প অল্প করে তুমি এ হৃদয়ে এ প্রেম জাগালে,তাইত আমি পাগলের মত ভালো ভালবাসি তোমারে,সারা জীবন তোমার সাথে করথে চাই বসবাস।….

 যদি কাওকে ভালোবেসে ধুরে সরে যাও,থবে তুমি তাকে তোমার মন থেকে মুক্ত করে দাও,যদি তুমি তাকে বন্দী করে রাখো তোমার হৃদয়ে-১দিন সে তোমাকে এই পৃথিবী থেকে দিয়ে দিবে চির বিদায়।…

 যেখানে যতন করে রেকেছ এই মন,সেখানে রেখগ আমায় সারাটি জীবন,তোমাকে ছাড়া যেখানে তাকি সারাক্কন মনে থাকে ভয়.তোমারি বুকের মাঝে যেন আমার নিরাপধ আশ্রয়।

 যা পেয়েছ তা হারিয়েও না.. যা হারিয়েছ তা র ফেরে পেতে চেওনা, যা পাওনি তা কখনো তোমার ছিল না।

ভালবাসি বাগানের ঝরে যাব ফুল,ভালবাসি মেঘলা নদীর কুল,ভালবাসি উড়ন্ত ১ ঝাক পাখি। ..র ভালবাসি তোমার ওই দুই নয়নের আখি।

মেয়ে পটানোর এস এম এস | মেয়ে পটানোর কবিতা |মেয়ে পটানোর রোমান্টিক কথা |ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ 

মেয়ে পটানোর এস এম এস,মেয়ে পটানোর কবিতা,মেয়ে পটানোর রোমান্টিক কথা,ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ,মেয়ে পটানোর চন্দ,মেয়ে পটানো ফেসবুক স্ট্যাটাস,মেয়ে পটানো রোমান্টিক কবিতা।

 জীবনটা আজ সাধা পাতা,লেখার নেই কিছু , মরুভূমিতে দাড়িয়ে আছি,পুরনো আমি সেই হটাথ করে কেন কাদে আজ আমার মন,তাকিয়ে দেখি হারিয়ে ঘেছে আমার আপন জন।

 জানিনা কতটুকু ভালবাসি তোমায়,সুদু বলব আমার ভালবাসার শেষ নাই,তুমি যদি এর সীমানা খুজতে যাও তুমি নিজেই হারিয়ে জাবে আমার ভালবাসায়।

 যদি যাও কখনো হারিয়ে সময় স্রুথের টানে,থবে কিভাবে তোমায় রাখব ধরে বল হৃদয়ের কুনখানে,জানি তোমায় কোনো ভাবে আটকানো যাবেনা,থবে এথতুকু সুনে যেও আর কখনো এই পৃথিবীর বুকে আমায় তুমি খুঁজে পাবে না……

 জোনাকি জলে গভীর রাতে ,কথা বলি হাওয়ার সাথে।চাদকে বলি চুপটি করে,য তুমি বন্ধুর ঘরে. গিয়ে তুমি বল তারে,সে baki ভালবাসা।….ভালবাসা চিরদিন বেচে থাকে,কখনো কবিতা হয়ে,কখনো গল্প হয়ে,কখনো স্মৃতি ,কখনো আবার কারো চুকের জল হয়ে.. 

তুমি ভালোবেসে থখনি সুখ পাবে,যখন তোমার জন্য তোমার মনের মানুষের মুকে হাসি দেখবে,সাথে সেই সুখের সময়টা কাটাতে পারবে।

 নয়ন ভরা জল গ তোমার,অচল ভরা ফুল…ফুল নেব না অশ্রু নেব ভেবে হই আকুল।…ফুল যদি নেই তুমার হাতে,জল রবে গ নয়ন পাতে।..অশ্রু নিলে ফুটবে না আর প্রেমে মুকুল।….

 কিছু স্বপ্ন সুধু স্বপ্নই রয়ে যায়..কিছু কথা না বলাই রয়ে যায়….কিছু ভালবাসা শুদু ভালবাসায় রয়ে যায়।

 স্বপ্ন একে দিব তোমার ভাবনায়,জোসনা নামাব তোমার হৃদয়ের আঙ্গিনায়,তোমার পৃথিবীটা সাঝিয়ে দিব পূর্নিমায়,কথা দাও,ভুলে যাবেনা আমায়? অনেক ভালবাসি তোমায়।

 তুমি আমাকে বিশাল একটা আকাশ দিলে,কিন্তু স্বপ্ন দিলা না “মেঘ হয়ে অঝর বৃষ্টি দিলে,কিন্তু একবার ভিজ্থে দিলানা” এমন এ ভালোবাসলে ,কিন্তু আপন করে নিলানা।

  নীলিমার অপেক্কায় ওই নিল,মেঘের অপেক্কায় ওই আকাশ ,রাতের অপেক্কায় ওই চাদ,বসন্তের অপেক্কায় ওই কুকিল। র তুমার মিষ্টি হাতের উন্দর sms এর অপেক্কায় আমি.

মেয়ে পটানোর এস এম এস | মেয়ে পটানোর কবিতা |মেয়ে পটানোর রোমান্টিক কথা |ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ 

 রাতের ওই জোছনায় তোমায় নিয়ে হাটতে ইচ্ছে হই..ভোরের ওই কুয়াশাতে তোমায় নিয়ে ঘুরতে ইচ্ছে হয়। ..রিম্জিম বৃষ্টি তে তোমায় নিয়ে ভিজতে মন চায়…আর আমার হৃদয়ের আবেগ দিয়ে তোমায় কাছে পেতে মন চায়

 চুপি চুপি বলি তোমায় প্রিয়তমা …. আমায় ছেড়ে যেন ধুরে যেওনা … আচ তুমি আমার হৃদয়ের একদম গহীন বনে ….তোমায় ছাড়া আমি বাচতে পারবনা এই ভুবনে …. i love you :)

 নিল আকাশে তারার মেলা …মধ্য রাতে চাদের খেলা …..স্নিগ্ধ সকাল, শিশির ভেজা,,,সুধু দেখো আমার প্রেমে কতো   

সারা রাত সপ্ন দেখে।কত ছবি মন আকেঁ। এমনসময় সপ্নের রাজা। আমার বলে দিল টাটা।মা এসে দিল ডাকি।খুলতে হল দুটি আখিঁ।জেগে দেখি নাই রাত। তাই বলি শুপ্রভাত।

 প্রতিদিন সকালে তোমার কাছে দুটো পথখোলা আছে ! ঘুমটা চালিয়ে যাওয়া স্বপ্নদেখতে দেখতে অথবা জেগে উঠে স্বপ্নটারপিছনে দৌড়ানো ! তোমার মর্জি কোনপথে যাবে ! সুপ্রভাত

 দিনটা সবার ভালো কাটুক___ আগামীর সপ্ন গুলো পুরন হোক___ সবার জীবনে শান্তি ফিরে আসুক___ 《》শুভ সকাল《》

 মেঘলা আকাশ শীতল বাতাস____ মেঘে ঢাকা মন____ সবাই কে জানাই বৃস্টি ভেজা সকালের অভিনন্দন____ … শুভ

 ভালবাসা মানে আবেগের পাগলামি, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি । ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা । 

মন আছে বলে আজ ভালোবাসার খুব প্রয়োজন । স্বাপ্ন আছে বলে আজ ভালোবাসার এত আয়োজন । একটা সুন্দর মনের দেখা পাবো বলে অপেক্ষাই আছি সারাক্ষণ।

 অজস্র স্বপ্নের ভিড়ে তোমায় দেখি.সমস্ত কল্পনা জুড়ে তোমার বসবাস,অজস্র কাব্য শুধু তোমায় নিয়ে লেখা অফুরন্ত বন্ধুত্ব নিয়ে তোমার অপেক্ষা থাকা।

মেয়ে পটানোর এস এম এস | মেয়ে পটানোর কবিতা |মেয়ে পটানোর রোমান্টিক কথা |ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ 

 আমি আমার জিবন এর থেকেও তোমাকে বেশি ভালোবাসতে চাই, তুমি কি সেই অধিকার আমাকে দিবে??

 ১ কোটি বছর আগে জন্মে ছিলো তোমার জন্য ভালোবাসা, এখনো অপেক্ষায় আছি তুমি ভালোবাসবে বলে।তোমাকে ধরতে আসিনি এসেছি ধরা দিতে..!

 শীতের চাদর জড়িযে,কুয়াশার মাঝে দাড়িয়ে, হাত দুটো দাও বাড়িয়ে,শিশিরের শীতল স্পর্শে যদি,শিহরিত হয় মন।বুঝেনিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ। 

হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি?

 ভালবাসা মানে আবেগের পাগলামি,, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি । ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা ।

 বিধি তুমি সবই জানো, জানো মনের কথা, আজো তো পেলাম না আমার বাম পাজরের দেখা, যে আমায় ভালোবেসে পাশে থাকবে সারাটি ক্ষন, যে আমায় ভালোবেসে রাংগীয়ে দিবে আমার ভূবন, বলো না বিধি তার দেখা পেতে আর কতক্ষন ।

 জীবনের স্বপ্ন নিয়ে বেধেছি একটি ঘর, তোমাকে পাবো বলে সাজিয়েছি প্রেমের বাসর, আবেগ ভরা মনে অফুরন্ত ভালোবাসা, সারা দেয় কোনে কোনে শিহরন জাগে মনে, তোমাকে পাওয়ার আশায় ।

 -মাথার কষ্ট পাগলামির মাঝে.....! -দু চোখের কষ্ট অশ্রু ধারায়..! -মুখের কষ্ট চিৎকার করে...! -শরীলের কষ্ট অত্যাচার করে...! -নিশ্বাসের কষ্ট দম বন্ধ করে....! . 

সব কিছুই কষ্ট প্রকাশ করার মাধ্যম আছে। শুধু মাত্র মন টার কষ্ট প্রকাশের কোনো মাধ্যম নেই। বুকের ভেতর ই চুপ করে বসে থাকে নীরব হয়ে। না পারে বেরিয়ে আসতে না পারে নিজেকে শেষ করতে।

 এই যে মেয়ে তোমাকে বলছি, আমার কাছে ১৪ ফেব্রয়ারী কোনো ভালোবাসা দিবস না , কোনো বিশেষ দিন ও না । তোমার সাথে কাটানো প্রত্যেকটি দিনই আমার কাছে ভালোবাসা দিবস ও বিশেষ দিন ।

মেয়ে পটানোর এস এম এস | মেয়ে পটানোর কবিতা |মেয়ে পটানোর রোমান্টিক কথা |ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ 

 তাকে দেখে ঘুচে যেত দুর্ভাবনা মোর, জীবন আমার মনে হতো সুখী দীপ্ত ভোর । তার মিলনে পেতাম প্রীতি তার কুটিরে আশা, তার জীবনে পেতাম জীবন মিটত প্রাণের তৃষা ।

 বাবু তোমাকে ভালোবাসি, যতদূর আমার পক্ষ থেকে যায়। তোমার বন্ধ চোখ গুলো খুলতে চাচ্ছে দেখতে কি আমায়?

 তুমি আমাকে যতই কষ্ট দাও....... আমি তোমাকে আপন করে নেবো, তুমি আমাকে যতই দুঃখ দাও...... আমি সেই দুঃখকেই সুখ ভেবে নেবো, তুমি যদি আমাকে ভালোবাসা দাও..... তোমাকে এই বুকে জড়িয়ে নেবো, আর কখনও যদি তুমি আমাকে ভুলে যাও, আমি তোমাকে সারাটি জীবন....... নিরবে ভালোবেসে যাবো.......! 


চোখের আড়াল হতে পার মনের আড়াল নয়, মন যে আমার সব সময় তোমার কথা কয়, মনকে যদি প্রশ্ন কর তোমার আপন কে ? মন বলে এখন তোমার লেখা পড়ছে যে ! ! !

 তোমার জন্য হয়ত আমি পৃথিবীর সব সুখে এনে দিতে পারব না, কিন্তু এইটা পারব যে তোমায় সারা জীবন ভালোবাসতে, যা তুমি সারা পৃথিবী খোঁজে ও পাবে না।

 কি আছে তোর মাঝে বুঝি না.......শুধু অনন্ত কাল তোর দিকে তাকিয়েথাকতে ইচ্ছে করে.......ইচ্ছে করে সারা জীবন তোকেদেখি.......কি অদ্ভুত ভালবাসা ........কি অদ্ভুত সম্পর্ক .......সব কিছু ভুলে যাই যখন তোর ঐ মায়াভরা মুখেরদিকে তাকাই .......আমি আমার নিজেকে হারিয়েফেলি তোর মাঝে........সত্যি রে..!

 পৃথিবীর যত সুখ যত ভালোবাসা সবটুকু দিবো আমি তোমায়..... আমার একটাই আশা তুমি ভূলে যেও না আমায় । বড় বেশী ভালবাসি তোমায় ।

 জোনাকির আলো জেলে ইচ্ছের ডানা মেলে. মন চায় হারিয়ে যাই. কোনো এক দুর অজানায়. যেখানে আকাশ মিশে হবে একাকার. আর তুমি ”রাজকুমারী“ হবে শুধু আমার। 

মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো,হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো.স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা , মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা।

 কটি প্রকৃত ভালবাসা হতে পারে দৈহিক অথবা ঐশ্বরিক| সত্য ভালবাসা হচ্ছে এমন কিছু যা শাশ্বত ও অধিক শান্তিপূর্ন|

 চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।

মেয়ে পটানোর এস এম এস | মেয়ে পটানোর কবিতা |মেয়ে পটানোর রোমান্টিক কথা |ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ 

 কটা আকাশ হেরে গেলো,, হারিয়ে তার মন.. অন্য আকাশ হটাৎ হল চাঁদের প্রিয়জন.. তবুও তার ভালবাসা চাঁদের ভালো চায়,, নতুন আকাশ চাঁদকে যেন সুখের ছোঁয়া দেয়..!!

 ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।। তোকে অনেক ভালবাসি। 

যদি বৃষ্টি হতাম...... তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম। মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে,কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে..!

 আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !

 টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন মিষ্টি, কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি, বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধয়ে, মনটা নাচে ছন্দে উতলা আনন্দে, জানু তোমার জন্য ।

 এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে , যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে

 মেহেদী পাতা যদি নিজের জীবন বিহর্জন দিয়ে অন্যকে রাঙিয়ে তুলতে পারে,তাহলে একটা মানুষ কেন পারেনা কাওকে মন থেকে ভালোবেসে একটা জীবনকে রাঙাতে

যা পেয়েছ তা হারিয়েও না.. যা হারিয়েছ তা র ফেরে পেতে চেওনা, যা পাওনি তা কখনো তোমার ছিল না।

 প্রেম মানে হৃদয়ের টান,প্রেম মানে একটু অভিমান ,২টি পাখির ১টি নীর ,১টি নদীর ২টি তির ,২টি মনের ১টি আশা তার নাম ভালবাসা

 পাষান পৃথিবীর পাষান মানুষ ,স্বার্থের বিনিময়ে সবাই বেহুশ, ধুরে গেলে অভিমান কাছে এলে অভিনয়,মানুষ যে নিষ্টুর এটাই তার পরিচয়

মেয়ে পটানোর এস এম এস | মেয়ে পটানোর কবিতা |মেয়ে পটানোর রোমান্টিক কথা |ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ 

 যে তোমাকে প্রকৃত ভালবাসে,সে তোমাকে কখনো ভুলে যাবেনা ,যদি তোমাকে ভুলে যাবার জন্য ১০০টা কারণ ও থাকে,তারপর ও তার থেকে সে ১টা কারণ খুঁজে বের করবে সুধু তোমাকে পাবার জন্য। coz true love never end .

 পাতায় পাতায় কাব্য গাথা পাতায় লেখা গান ,শিরায় শিরায় স্বপ্ন আমার ভিশন অভিমান 

জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি,নিজেকে ভালবাসতে গিয়ে তোমার প্রেমে পরেছি,,জানতাম না কাকে বলে ভালো ভালবাসা,সিখিয়েছ তুমি।…

 যদি পৃথিবীর সব গোলাপ প্রতিদিন একটা করে তোমাকে দিয়ে বলি আমি তোমাকে ভালবাসি ,সব গোলাপ শেষ হয়ে যাবে ..তবুও আমার ভালবাসা শেষ হবে না ..হয়তো আজও আমার ভালবাসার গভীরতা বুঝতে পারো নি .......

 চোখে আমার ঝরনা বহে, মনে দুঃখের গান। তোরে যদি না পাই আমি, দিব আমার প্রান । শুনতে চাই তোর কথা, ধরতে চাই হাত। কেমন করে তোরে ছাড়া থাকি দিন রাত??

 মন নেই ভালো, জানিনা কি হলো, পাশে নেই তুমি, কি করি আমি, পাখী যদি হতাম আমি এই জীবনে, তোমায় নিয়ে উড়ে যেতাম অচিন ভূবনে, তুমি কি যাবে আমর সাথে ¡

 শুধু কাছে পাওয়ার জন্য ভালবাসা নয়, শুধু ভালো লাগার জন্য ভালবাসা নয়..নিজের সুখ বিসর্জন দিয়ে ভালবাসার মানুষকে সুখীই রাখার নামই ভালবাসা । 

হঠাৎ এসেছিলে চোখের আলোতে,হারিয়ে ফেলেছি এক ঝলকে, তবুওতুমি ছিলে চোখের কোণে,আগলে রেখেছি বড় যতনে,ভালোবেসেছি তোমাকে প্রথম,চোখের আলোতে এসেছ যখন;ছিলে হৃদয় জুড়ে প্রতিক্ষণেভালবাসা তো হয়না মনেরবিপরীতে।।।

 কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে,, বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে.. আর কেউ যদি না দেখে কাঁদে,, বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালবাসে..!!

 ভুলতে পারিনা তারে,, ভালবাসি আমি যারে.. মনে পড়ে তারে,, শুধু বারেবারে.. জানিনা সে কত দূরে,, তবুও আছে মন জুরে.. এখনো যে ভাবি তারে,, সে কি আজো ভালবাসে আমারে..??

মেয়ে পটানোর এস এম এস | মেয়ে পটানোর কবিতা |মেয়ে পটানোর রোমান্টিক কথা |ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ 

 একটা আঁকাশে অনেক তাঁরা । একটা জীবনে দূঃখ ভরা । অনেক রকম প্রেমের ভুল । ভুলের জন্য জীবন দিবো । তবুও আমি তোমারই রবো ।

 রাজার আছে অনেক ধন । আমারআছে একটি মন । পাখির আছে ছোট্ট বাসা । আমার মনে একটি আশা । তোমায় ভালোবাসা । 

পৃথিবীটা তোমারি থাক, পারলে একটু নীল দিও। আকাশটা তোমারি থাক, পারলে একটু তারা দিও।মেঘটা তোমারি থাক, শুধু একটু ভিজতে দিও। মনটা তোমারি থাক, পারলে একটু জায়গা দিও ॥

 তুমি যদি বাসো ভালো,,চাঁদের মতো দেব আলো,,যদি আমায় ভাবো আপন,,হব তোমার মনের মতন,,নদী যেমন দেয় মোহনা,,তোমার ই আমি তোমার উপমা ।

 স্বপ্ন দিয়ে আঁকি আমি, সুখের সীমানা । হৃদয় দিয়ে খুজি আমি, মনের ঠিকানা । ছায়ার মত থাকবো আমি, শুধু তার পাশে, যদি বলে সে আমায় সত্যি ভালবাসে॥

 সুন্দর রাত তার চেয়ে সুন্দর তুমি, মনের দরজা খুলে দেখ তোমার অপেক্ষায় দাড়িয়ে আছি আমি। দু'হাত বাড়ালাম আমি তোমার তরে, তুমি কী নিবে আমায় ভালবেসে আপন করে ?

 ফুল লাল পাতা সবুজ,মন কেন এতো অবুজ । কথা কম কাজ বেশি, মন চায় তোমার কাছে আসি । মেঘ চায় বৃষ্টি, চাঁদ চায় নিশি, মন বলে আমি তোমায় অনেক ভালোবাসি । 

 যদি বৃষ্টি হতাম...... তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম। মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে,কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে..!

 আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !

 একটা গাছে দুটি পাখি করে টিউ টিউ, তোমায় আমি ভালোবাসি আই লাভ ইউ ।

মেয়ে পটানোর এস এম এস | মেয়ে পটানোর কবিতা |মেয়ে পটানোর রোমান্টিক কথা |ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ 

 একদিন দুজনে হাঁটব আবার উড়বে তোমার চুল, একদিন শূন্য বাতাস ছুয়ে যাবে কৃষ্ণচুড়ার ফুল.........।।

 হাতে হাত ,কানের কাছে মুখটি এনে বলে , এসো না কাছে ,দুজন ভিজি আজ বৃষ্টির জলে !

 তুমি যেমনবলতে পারবে না,আঁকাশে কতগুলো তাঁরা আছে..?সাগরে কতফোঁটা পানি আছে..?ঠিক তেমনি আমিওবলতে পারবো না,তোমার জন্য আমার হৃদয়ে, কতটুকুভালবাসা আছে......??!'s'

 তুমি যেমনবলতে পারবে না,আঁকাশে কতগুলো তাঁরা আছে..?সাগরে কতফোঁটা পানি আছে..?ঠিক তেমনি আমিওবলতে পারবো না,তোমার জন্য আমার হৃদয়ে, কতটুকুভালবাসা আছে......??!'s'

 আমাদের দেশে হবে সেই মেয়ে কবে,মিসকল না দিয়ে, ডাইরেক্ট কল দিবে।পাঁচ জনকে মন না দিয়ে একজনকে দিবে,,সারা জীবন একজনকে ভালবেসে যাবে।

 মন যদি আকাশ হতো তুমি হতে চাঁদ ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত।সুখ যদি হৃদয় হত তুমি হতে হাসি হৃদয়ের দুয়ার খুলে বলতাম তোমায় ভালবাসি।

 বন্ধু তোমায় আকাশ দেব দেব ফুলেরমালা, তুমি শুধুমনে রেখো আমায়সারা বেলা। চোখেরকান্না মুছে দেবদেব তোমায় হাসি, তাইতো আমি বন্ধুতোমায় এতো ভালবাসি।

নীল রংগের পূরি তুমি..সাদা মেঘের হাসিঁকালু মেঘেরছায়া তুমি......অনেক ভাল বাসিকাশ ফুলেরসাদা রংআমি গায়ে মাখি,ভোমার হাটারপথে আমি,ছায়া হয়ে থাকি,তাই ত আমিতোমার,এতভালবাসি।।।।।

 করি নি Love' 'করবো না পাপ' 'খাইনি ছেকা' 'ভালো আছি একা''আমি বলবো জান' 'সে করবে ফান' 'সাবধান' 'Love এরমদ্ধে আছে' 'ইবলিশ সয়তান' —

 হঠাৎ এসেছিলে চোখের আলোতে,হারিয়ে ফেলেছি এক ঝলকে, তবুওতুমি ছিলে চোখের কোণে,আগলে রেখেছি বড় যতনে,ভালোবেসেছি তোমাকে প্রথম,চোখের আলোতে এসেছ যখন;ছিলে হৃদয় জুড়ে প্রতিক্ষণেভালবাসা তো হয়না মনেরবিপরীতে।।।

মেয়ে পটানোর এস এম এস | মেয়ে পটানোর কবিতা |মেয়ে পটানোর রোমান্টিক কথা |ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ 

 পাখি কে নয় ,তার সুর কে ভালোবাসো ..ফুল কে নয় ,তার সুবাস কে ভালোবাসো ..গান কে নয় ,তার কথা কে ভালোবাসো ..মানুষের সুন্দরয কে নয় ,তার মন কে ভালোবাসো...!!!

 দিন যায় দিন আসে, সময়েরস্রোতে ভাসে.কেউ কাঁদে কেউ হাঁসে,তাতে কি যায় আসে.খুঁজে দেখো আশে পাশে, কেউতোমায় তারজীবনেরচেয়ে বেশি ভালবাসে…….

তুমি আমার রঙিন স্বপ্ন, শিল্পীররঙ্গে ছবি. তুমি আমার চাঁদের আলো,সকালবেলার রবি.. তুমি আমর নদীরমাঝে একটি মাত্র কূল, তুমি আমারভালবাসার শিউলি বকুল ফুল…….

 ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন, তুমি আসলে দুজনে সাজাবো জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা, তুমি বন্ধু আসলে দেবো আমার সব ভালবাসা...

 যে জন সৃষ্টি করেছে তোমায়,আমিও সৃষ্টি তার।তবু কেনো তোমার সাথে ব্যবধানআমার।আমারো তো মন আছে,আছে ভালবাসা।আমারো তো থাকতে পারে,তোমায় পাবার আশা।

 স্বপ্ন মানুষকে জাগায়,স্মৃতি মানুষকে কাঁদায়!!!ভূল মানুষকে শেখায়!!!প্রেম মানুষকে ভাষায়.......কিন্তুবন্ধুত্ব মানুষকে পাল্টয়........

 %আমি যখন তোমার নাম মাটিতে লিখলাম? বৃষ্টিতে ভিজে গেলো,আকাশে লিখলাম আকাশ মেঘে ঢেকে গেলো,নদীর পাড়ে লিখলাম?নদীর পানি ভাসিয়ে নিয়ে গেল,কিন্তূ যখনই হ্নদয়ে লিখলাম ঠিক তখনই তুমি আমায় ভুলে গেলে ।' 'হাবিব হাওলাদার তুসার' 

মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,
 তোমায় নিয়ে হারিয়ে যাবো আকাশের নীলে,
 তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা,
 সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা ।

  খুজে দেখো মনের মাঝে, আছি আমি স্বপ্নের সাঁজে,
 তোমার ওই চোখের তারায়, হাজার স্বপ্ন এসে দাঁড়ায়,
 সুখের সে স্বপ্নের মাঝে পাবে তুমি আমায় ।

  তুমি কি জানো পাখি কেন ডাকে ? “তোমার ঘুম ভাঙ্গাবে বলে । তুমি কি জানো ফুল কেন ফোটে ? “তুমি দেখবে বলে । তুমি কি জানো আকাশ কেন কাঁদে ? “তোমার মন খারাপ বলে । তুমি কি জানো তোমাকে সবাই পছন্দ করে কেন ? “তুমি খুব ভাল বলে । তুমি কি জানো তুমি এতো ভালো কেন ? “তুমি আমার “বন্দু” বলে ।

মেয়ে পটানোর এস এম এস | মেয়ে পটানোর কবিতা |মেয়ে পটানোর রোমান্টিক কথা |ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ 

 প্রেম মানে হৃদয়ের টান, প্রেম মানে একটু অভিমান ,দুটি পাখির একটি নীড় , একটি নদীর দুটি তির , দুটি মনের একটি আশা তার নাম ভালোবাসা ।

 আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালোবাসা নিব, দাও তুমি কত ভালোবাসা দিবে আমায় । বিনিময়ে একটি হৃদয় তোমাকে দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়…..

 জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি, নিজেকে ভালোবাসতে গিয়ে তোমার প্রেমে পড়েছি, জানতাম না কাকে বলে ভালোবাসা, শিখিয়েছ তুমি ।…

 জানিনা তুমি কে ! আর কেনই বা ডাকি তোমাকে আমি , তোমার জন্য নিশি জাগি আর একাই বসে থাকি, তুমিতো অদেখা সেই স্বপ্ন ,তুমি আমার কল্পনার রাজকুমারী ।

 ভালোবাসি বাগানের ঝরে যাওয়া ফুল,ভালোবাসি মেঘলা নদীর কুল, ভালোবাসি উড়ন্ত এক ঝাঁক পাখি । আর ভালোবাসি তোমার ওই দুই নয়নের আঁখি ।

 জানিনা কতটুকু ভালোবাসি তোমায়, শুধু বলবো আমার ভালোবাসার শেষ নেই, তুমি যদি এর সীমানা খুজতে যাও তুমি নিজেই হারিয়ে যাবে আমার ভালোবাসার অতল গভীরে ।

 কোনো এক কুয়াশা ভেজা সকালে দেখেছিলাম তোমায়, দেখেছিলাম সাদাসিধে সাজে এলোমেলো চুলে মুখ ঢেকে যায়, আর পাগল হয়ে যাই আমি, কি নিষ্পাপ চাহনি তার, চোখের ভাষায় বলে দিতে চায়- আমিও ভালোবাসি তোমায়……

 তোমার জন্য আমার শেষ অনুরোধ, কখনো পারলে ভালোবেসো….. আমাকে নয়, অন্য কাউকে….. তবে তোমার মতো করে নয়, আমার মতো করে…… যাতে কোন চাওয়া থাকবে না, থাকবে না কোন প্রাপ্তি । থাকবে শুধুই প্রতিক্ষা আর ভালোবাসা…….   


Post a Comment

0 Comments