শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 


ভোরের প্রথম সোনালী আলো
স্বপ্ন নতুন জাগিয়ে গেলো,
শিশির ভেজা ঘাসের পাতায়,
তোমার হাতের আলতো ছোয়ায়,
ফুটলো সকাল কাটলো রাত,
তাই মিস্টি মুখে জানাই তোমায়
“”সুপ্রভাত””

সকালে শুনি কোকিলের কুহু কুহু ডাক,
দূর আকাশে উড়ে যায় সাদা বকের ঝাঁক,
বাতাসের শীতল হাওয়ায় মন মাতাল,
বন্ধু তোমাকে জানাই “” শুভ সকাল “”

যদি হাতে রাখো হাত,
আনবো ডেকে নতুন এক প্রভাত,
করবো শুরু নতুন করে দিন,
বন্ধু তোমায় জানাই,
“” Happy Good Morning “”

ছোট্ট পাখি বললো এসে আমার কানে কানে,
সূর্যি মামা উঠেছে জেগে নতুন কিছুর টানে,
সুখে থেকো ভালো থেকো রেখো ভালোবেসে,
মিস্টি সকাল জানিয়ে দিলাম ছোট্ট এস এম এসে .

তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি,
তুমি পাহাড়ের গায়ে ঝর্ণার পানি,
তুমি বর্ষার এক পশলা বৃস্টি,
তুমি মাজ রাতের পূর্ণিমার চাদ,
তুমি সকালের স্নিগ্ধ সূর্যের আলো,
তুমি হলে আমার বন্ধু ভীষণ ভালো,
******** সুপ্রভাত **********

রাতে মশার জ্বালা,
দিনে মাছির জ্বালা,
ভোরে পাখির জ্বালা ,
২৪ ঘন্টা এস এম এস এর জ্বালা,
সব ভুলে গিয়ে বলছি তোমায়,
“”” শুভ সকাল ”””‘

শুভ সকাল শান্ত মন,
তুমি বন্ধু আছো কেমন ?
রাত পোহালো ভোর হলো,
আমি বন্ধু আছি ভালো,
ভালো থেকো সারাদিন ,
তোমাকে জানাই ….. গুড মর্নিং

স্নিগ্ধ আলো রোজ সকালে,
আছড়ে পড়ে নদীর তীরে,
শুভ সকাল পৌঁছে দিলাম,
তোমার হৃদয়ের মন্দিরে,
***** Good Morning*****

আমি কল্পনাতে ভাসি, তুমি ভালোবাসো বলে,
আমি সুখের মাঝে হারায়, তুমি ভালোবাসো বলে,
আমার সকাল শুভ হয় তুমি ভালোবাসো বলে,
শুভ সকাল জান,

চোখ খুলে দেখো দিগন্ত তোমায় ডাকছে,
পাখিরা আপন সুরে গাইছে মিস্টি গান,
সূর্য মামা তোমার জানালার ফাক দিয়ে আলো দিচ্ছে,
আর মোবাইল টা হাতে নিয়ে দেখো, কেউ তোমায়,,
গুড মর্নিং জানিয়েছে…….সুপ্রভাত…..

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 




নিশি যখন ভোর হবে,
সুখ তারা গুলো নিভে যাবে,
সামনে আসবে নতুন একটা দিন,
দিন টা হোক অমলিন,
শুভ হোক তোমার প্রতিদিন.
**** শুভ সকাল *****

শিশির ভেজা কোমল হাওয়া,

নরম ঘাসের আলতো ছোঁয়া ।

মিষ্টি রোদের নরম আলো,

আখি মেলে দেখবে চলো !

সবাইকে—-*শুভ সকাল*


বৃষ্টির মাঝে সকাল সাঝে, মেঘের শব্দ কানেতে বাজে ।
তোমার সৃতি বুকের মাঝে, মনের ভেতর ঘন্টা বাজে ।
তাই জীবন কাটাবো প্রেম হীন,ভবিষ্যৎ হবে রঙিন ।
আবার এলো সেই বৃষ্টির দিন, সাবাইকে জানাই গুডমর্নিং ।

সারা রাত স্বপ্ন দেখে। কত ছবি মন আঁকে। এমন সময় স্বপ্নের রাজা। আমার বলে দিল টাটা। মা এসে দিল ডাকি। খুলতে হল দুটি আঁখি। জেগে দেখি নাই রাত। তাই বলি সুপ্রভাত।

রাত শেষে হলো ভোর। বন্ধু তুই আঁখি খোল। আঁখি দুটি মেলে দেখ বিবর্ণ তোকে মিষ্টি করে জানিয়েছে এস এম এস এ সুপ্রভাত। "সুপ্রভাত বন্ধু" ।

নতুন দিন শুরু হলো, মনটা আমার ভাল হলো। সূর্য মামা উঁকি দিল, পাখিরা সব উড়ে গেল। মা আমাকে বকা দিল, তাইতো আমার ঘুম ভাংলো । সুপ্রভাত।

সূর্য দিচ্ছে উঁকি। জ্বলবেনা আর জোনাকি। এসে গেছে সোনালি আলো । নিভে গেল রাতের কালো। তাইতো আমাকে বলতে হলো। দিনটা তোমার কাটুক ভালো। সুপ্রভাত।

 মিষ্টি সকাল শান্ত মন, ঘুমিয়ে ছিলাম এতক্ষণ , কষ্ট করে খুললাম আঁখি, তুমি এখনও ঘুমাও নাকি? তাড়াতাড়ি উঠে পর, আমার উইশ গ্রহন কর। সুপ্রভাত।

সারা রাত জোনাকির সাথে খেলা করে এখনো ওঠোনি ঘুম থেকে সূর্যের ঐ আহবানে। আছি আমি দাড়িয়ে ঠান্ডা পানি নিয়ে। ঘুম থেকে না উঠলে দিব তোমার গায়ে ঢেলে। যখন তুমি করবে রাগ তখনি আমি মিষ্টি করে ডাকব জানাব । সুপ্রভাত।

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 

 চাঁদ তারা হারিয়ে গেছে, রাতের আধার কেটে গেছে, গাইছে গান পাখি ডালে, সোনালি সূর্য পুব আকাশে, উঠেছে হেসে নতুন করে, " শুভ প্রভাত" জানাই তোমারে, এই কামনা করি দিনটা যেন ভাল কাটে।

আঁখি খুলে, দেখ চেয়ে, পুব আকাশে, সোনালি সূর্য হাসে। পাখিদের মধুর কলরবে, মনটা তোমার উঠবে ভরে। এখনো কেন আছ শুয়ে, ওঠো এবার বিছানা ছেড়ে !! শুভ প্রভাত।

শিশির ভেজা রাতের শেষে, আসবে দিন রোদের বেশে। হাসবে সূর্য হাসবে চন্দ্র, ভেসে আসবে ফুলের গন্ধ। এমন হক প্রতিটা দিন, জীবন হোক আরও রঙিন। শুভ প্রভাত।

 ফুলের সুরভি, সাদা মেঘ, আকাশের নীলিমা, হিমেল হাওয়া, নদীর কলতান, কিছু অভিমান, ভাল লাগা আরও অনেক কিছুর টানে, দিন কাটুক তোমার হাসি আর গানে। শুভ প্রভাত।

একটু খানি শোন, একটু আমায় জানো । একটু সময় দিও, একটু খবর নিও। একটু যখন একা, একটু দিও দেখা। একটু নিও খোঁজ, বলব তোমায় রোজ । শুভ সকাল ।

ভোরের আকাশ ডাকছে তোমায়, ডাকছে ভোরের পাখি। বলছে তোমায় জেগে ওঠ, খোল দুটি আঁখি। ফুলের বাগান বলছে তোমায়, বাড়িয়ে দুটি হাত। আমি ও তাই বলছি তোমায় মিষ্টি শুভ প্রভাত ।

শীতের সকালে, কুয়াশার চাদরে ঢাকা সূর্যের আলোতে। যদি ঘুম ভাঙে তোমার, মনে করবে প্রথ্ম গুড মর্নিং উইশ টা ছিল শুধু আমার। শুভ সকাল ।

আসব রাতে স্বপ্ন হয়ে,, থাকব আমি কাছে… চোঁখ খুলতেই চলে যাব,, ভোরের আলোর দেশে… দিয়ে যাব কিছু স্মৃতি আজ এই সকালে,, শুভ সকাল জানাই তোমায় বন্ধুত্তের সাথে।

ভোরের প্রথম সোনালি আলো, স্বপ্ন গুলো জাগিয়ে গেল। শিশির ভেজা ঘাসের পাতায়, তোমার হাতের আলতো ছোঁয়ায়। ফুটলো সকাল কাটলো রাত তোমাকে জানাই শুভ প্রভাত।

গান শোনাল ভোরের পাখি,, এখনও কেউ ঘুমাও নাকি? আমি তোমায় কত ডাকি, এবার একটু খোল আঁখি… কেটে গেল রাত্রি কাল, তোমায় জানাই শুভ সকাল।

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 

 আজ সকালে ঘুম ভাঙল, একটি পাখির ডাকে। উঠে দেখি স্নিগ্ধ সূর্য উকি দিয়েছে আকাশে। প্রকৃতির চার পাশে উঠে গেছে আলো। ভোরের হিমেল হাওয়ায় মনটা আমার অনেক ভাল। সুপ্রভাত।


মিষ্টি মিষ্টি আজকের সকাল, উষ্ণ আকাশ মৃদু মৃদু বইছে বাতাস। দু চোখ খুলেছি শুধু তোমার টানে। আমায় রেখ তোমার মনের একটি কোনে। ভাল কাটুক তোমার আজকের সারাটা দিন, তোমায় জানাই শুভ সকাল।

জীবন সাজাও স্বপ্ন দিয়ে, মন সাজাও মন দিয়ে। রাত সাজাও চাঁদ ও অনেক তারা দিয়ে, সকাল সাজাও গুড মর্নিং বলে, হ্যাপি গুড ডে টু ইউ।

স্বপ্ন দেখার প্রহর শেষে, ফিরল পরি ঘুমের দেশে। কাল মেঘের আরাল থেকে সুর্য দিল দেখা। তাকিয়ে দেখ ভোরের আলোয় নতুন স্বপ্ন লিখা। শুপ্রভাত।

ভোরের আলো দিল উঁকি,,, তোমার আশায় আমি থাকি… আমার কাছে আসবে বলে,,, বাগান ভরা ফুলে ফুলে… খুশির জোয়ার সীমাহীন,,, তোমায় জানাই গুড মর্নিং।

তাকিয়ে দেখ পুব আকাশে সুর্য মামা হাসে। সোনার শিশির লেগে আছে স্নিগ্ধ ঘাসে ঘাসে। দরজা খোল সকাল হলো ফুরিয়ে গেছে রাত। তোমার দুয়ারে দাড়িয়ে আছি জানাতে তোমায় সুপ্রভাত।

রাতের আধার পালিয়ে গেল সূর্য মামার ভয়ে। পাখি গুলো গান গাইল তুমি উঠবে বলে। আকাশ ভরা রুপালি আলো। আজকের সকাল টা তোমার কাটুক ভাল। শুভ সকাল।

সকাল মানে মিষ্টি সূর্য রোদের আনাগোনা। সকাল মানে নীল আকাশে পাখির গান শোনা। সকাল মানে জীবন থেকে একটি দিন কমা। সকাল মানে জীবন পথে এগিয়ে চলার তীব্র বাসনা। শুভ সকাল

 নতুন ভোর, নতুন আশা, নতুন রোদ, নতুন আলো, মিষ্টি হাসি, দুষ্ট চোখ, স্বপ্ন গুলো পূরণ হোক, আকাশে সুর্য, নিচ্ছে আলো, দিনটি তোমার কাটুক ভাল। শুভ প্রভাত।

ফুল হয়ে যদি থাক আমার বাগানে, যতন করে রাখব তোমায় আমার মনেরি ঘরে। ফুলদানিতে সাজিয়ে তোমায় রাখব চিরকাল, রোজ সকালে বলব আমি তোমায় শুভ সকাল।

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 
আয় না আবার আয় না ফিরে, হাঁটব দুজন হাতটি ধরে । একলা আমি আছি বসে, আয় না আবার চুপটি করে বসবি পাশে, থাকবো আমি চুপ করে, শুনবো কথা ঝিম ধরে...!!! 

-শুভ সকাল.. 

মেঘ বলেছে যাব যাব রাত বলেছে যাই সাগর বলে কূল মিলেছে আমিতো আর নাই............. 

শুভ সকাল ..


জেগেছে পাখি গাইবে গান, নতুন দিনের আহবান, জেগেছে সুর্য দিবে আলো, দিনটা তোমার কাটুক ভাল, জেগেছে মাঝি তুলবে পাল, সবাইকে জানাই শুভ সকাল.

সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা, সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেয়া হাত। আজ সকালে তোমায় জানাই নতুন সুপ্রভাত।।

সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা, সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেয়া হাত। আজ সকালে তোমায় জানাই নতুন সুপ্রভাত।।

সূর্যের আলো ঘুম ভাঙাল,,। ভোরের পাখি গান শুনাল।।। দূর আকাশের ঝাপসা আলো,। কানে কানে বলে গেল।।। সকাল যে হয়ে এল। তোমরা সবাই আছো ভাল??  'শুভ সকাল'

রাতে জোসনা, দিনে আলো, কেন তোমায় লাগে ভালো? গোলাপ লাল, কোকিল কালো, সবার চাইতে তুমি ভালো। আকাশ নীল, মেঘ সাদা, সবার চাইতে তুমি আলাদা।  “শুভ সকাল”

সূর্য মামার কিরণে  আঁধার গেল পালিয়ে।  ভোরের শিশির ফোটায়,  ফুল উঠল জেগে।  ওঠ তুমি মেল আঁখি।  সকাল তোমার নিকটবর্তী।  অতীত কে পিছনে ফেলে  সাজাও তোমার সকাল খানি। 

'শুভ সকাল'       

সূর্য মামার কিরণে  আঁধার গেল পালিয়ে।  ভোরের শিশির ফোটায়,  ফুল উঠল জেগে।  ওঠ তুমি মেল আঁখি।  সকাল তোমার নিকটবর্তী।  অতীত কে পিছনে ফেলে  সাজাও তোমার সকাল খানি। 

'শুভ সকাল'     
  
শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 

মৃদু হাওয়া, শীতল পরিবেশ চিক চিক করে শিশির, পাখির কলতানে চারিদিক মাতআরা। শুধু তুমি নেই পাশে বন্ধু আমার।  'শুভ সকাল'


আমি কল্পনায় ভাসি তুমি ভালোবাসো বলে, আমি সুখের মাঝে হারাই তুমি ভালোবাসো বলে, আমার সকাল শুভ হয় তুমি ভালোবাসো বলে। তাইতো তোমায় আমি জানাই শুভ সকাল।

শুনে যাও ভোরের পাখি, একটা কথা বলে রাখি, আছে এক বন্ধু আমার, মনে পড়ে সকাল বিকাল, কিভাবে যে কাটল রাত, জানাই তাকে 'সুপ্রভাত'

চোখটা একটু খুলে দেখ, বলছি তোমায় ভাল থেকো । সূর্য মামার মিষ্টি হাসি, ফুল ফুটেছে রাশি রাশি। শুভ হোক আজ্কের দিন, বলছি তোমায় গুড মর্নিং। 

নতুন দিন শুরু হল, মনটা আমার ভালো হলো। সূর্য মামা উঁকি দিল, পাখিরা সব উড়ে গেল। মা আমাকে বকা দিল, তাইতো আমার ঘুম ভাংলো । 

-শুপ্রভাত-

সুখের জন্য “স্বপ্ন”, দুখের জন্য “হাসি”, দিনের জন্য “আলো”, চাঁদের জন্য “নিশি”, মনের জন্য “আশা”, তোমার জন্য রহিল আমার “ভালোবাসা”....... 

--শুভ সকাল--





আজ টিপ-টিপ কুয়াশা সারা সকাল পড়ছে, হিম-হিম শীতে শরীরটা কাপছে। রিমঝিম হৃদয় টা উদাস কেন হচ্ছে। কুয়াশা ভেজা মনটা তোমাকে গুড মর্নিং বলছে। 

গুড মর্নিং।

ফুল হয়ে যদি থাক আমার বাগানে, যতন করে রাখব তোমায় আমার মনেরি ঘরে। ফুল দানিতে সাজিয়ে তোমায় রাখব চিরকাল, রোজ সকালে বলব আমি তোমায় শুভ সকাল।

নতুন ভোর, নতুন আশা,  নতুন রোদ, নতুন আলো,  মিষ্টি হাসি, দুষ্ট চোখ,  স্বপ্ন গুলো পূরণ হোক,  আকাশে সুর্য, নিচ্ছে আলো,  দিনটি তোমার কাটুক ভাল। 

শুভ প্রভাত। 

সকাল মানে মিষ্টি সূর্য রোদের আনাগোনা।  সকাল মানে নীল আকাশে পাখির গান শোনা।  সকাল মানে জীবন থেকে একটি দিন কমা।  সকাল মানে জীবন পথে এগিয়ে চলার তীব্র বাসনা। 

শুভ সকাল। 

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 

শীতের সকালে,  কুয়াশার চাদরে  ঢাকা সূর্যের আলোতে।  যদি ঘুম ভাঙে তোমার,  মনে করবে প্রথম  'গুড মর্নিং' উইশটা  ছিল শুধু আমার। 

শুভ সকাল । 

আসব রাতে স্বপ্ন হয়ে,, থাকব আমি কাছে… চোঁখ খুলতেই চলে যাব,, ভোরের আলোর দেশে… দিয়ে যাব কিছু স্মৃতি আজ এই সকালে,, শুভ সকাল জানাই তোমায় বন্ধুত্তের সাথে

ভোরের প্রথম সোনালি আলো, স্বপ্ন গুলো জাগিয়ে গেল। শিশির ভেজা ঘাসের পাতায়, তোমার হাতের আলতো ছোঁয়ায়। ফুটলো সকাল কাটলো রাত , তোমাকে জানাই শুপ্রভাত।

দুবলা ঘাসের ডগায় জমে থাকা এক ফোটা শিশিরবিন্দু স্পর্শে ভোরে উঠুক তোমার প্রতিটি সকাল।
#শুভ_সকাল

রাত্রি কেটে গেল নতুন আলোর ছোঁয়ায়, 
নতুন আলোয় সাজল নতুন দিন, 
সেই খুশিতে তোমায় জানাই,
শুভ সকাল !


 আয় না আবার আয় না ফিরে,
হাঁটব দুজন হাতটি ধরে ।
একলা আমি আছি বসে,
আয় না আবার চুপটি করে বসবি পাশে,
থাকবো আমি চুপ করে,
শুনবো কথা ঝিম ধরে...!!!

-শুভ সকাল..

মেঘ বলেছে যাব যাব 
রাত বলেছে যাই 
সাগর বলে কূল মিলেছে
আমিতো আর নাই.............

শুভ সকাল ..

কেয়া হয়ে যদি থাক আমার বাগানে। 
যত্ন করে রাখব তোমায় আমারি মনে। 
ফুল দানিতে সাজিয়ে তোমায় রাখব চিরকাল। 
রোজ সকালে বলব তোমায় , 

"শুভ সকাল"

 মায়াবী একটা সকাল, মিষ্টি একটা সূর্য। বিশাল একটা আকাশ, এলোমেলো বাতাস। সবুজ সবুজ ঘাস, অপরূপ পাখির ডাক। সুন্দর একটা দিন, তোমাকে জানাই গুড মর্নিং।

তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি, তুমি পাহাড়ের গায়ের ঝর্নার পানি, তুমি বর্ষার এক পসলা ব্রিষ্টি, তুমি সকালে উদিত সুর্যের আলো, তুমি হলে বন্ধু আমার অনেক ভালো “শুভ সকাল”

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 

ছোট্ট পাখি বললো এসে আমার কানে কানে, সূর্যি মামা উঠছে আবার নতুন কিছুর টানে, সুখে থেকো ভালো থেকো রেখো ভালোবেসে, মিষ্টি সকাল জানিয়ে দিলাম ছোট্ট এই এসএমএসে, শুভ সকাল

 শিশির ভেজা কোমল হাওয়া, নরম ঘাসের আলতো ছোয়া। মিষ্টি রোদের নরম আলো, আঁখি মেলে দেখবে চলো! সবাইকে-*শুভ সকাল*

অপরুপ এই নিরব ভোরে,তুমি আছো অনেক দূরে.পাখি ডাকে মধুর সুরে,মনটা যেন হাওয়ায় উরে.নয়তো দুপুর,নয়তো বিকাল,তোমাকে জানাই “শুভ সকাল”

 গান শোনাল ভোরের পাখি,, এখনও কেউ ঘুমাও নাকি? আমি তোমায় কত ডাকি, এবার একটু খোল আঁখি… কেটে গেল রাত্রি কাল, তোমায় জানাই শুভ সকাল।

সুখের জন্য “স্বপ্ন”, দুখের জন্য “হাসি”, দিনের জন্য “আলো”, চাঁদের জন্য “নিশি”, মনের জন্য “আশা”, তোমার জন্য রহিল আমার “ভালোবাসা”..শুভ সকাল।

চোখ খুলে দেখ দিগন্ত তোমায় ডাকছে। পাখিরা আপন সুরে গান গাইছে। সূর্য মামা তোমার জানালার ফাঁক দিয়ে আলো দিচ্ছে। আর মোবাইল টা হাতে নিয়ে দেখ, কেউ তোমায় গুড মর্নিং বলছে। গুড মর্নিং

সকাল বেলা ঘুম ভাঙাল একটি পাখি এসে, শুভ সকাল বলল আমায় মিষ্টি করে হেসে। আমিতো আর পাখি নয় বলব উড়ে উড়ে , বলছি তাই শুভ সকাল এস এম এস করে। শুভ সকাল।

 আমি কল্পনায় ভাসি তুমি ভালোবাসো বলে, আমি সুখের মাঝে হারাই তুমি ভালোবাসো বলে, আমার সকাল শুভ হয় তুমি ভালোবাসো বলে। তাইতো তোমায় আমি জানাই শুভ সকাল।

সকালের রোদ তুমি বিকেলের ছায়া, গোধূলির রং তুমি মেঘের মায়া। ভোরের শিশির তুমি জোছনার আলো, আমি চাই তুমি থাক সব সময় ভাল। শুভ সকাল।

রাতে জোসনা, দিনে আলো, কেন তোমায় লাগে ভালো? গোলাপ লাল, কোকিল কালো, সবার চাইতে তুমি ভালো। আকাশ নীল, মেঘ সাদা, সবার চাইতে তুমি আলাদা। “শুভ সকাল”

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 

সকালে ওঠে আমি মনে মনে বলি, সারা দিন যেন তোমায় মিস করি। সকালে ওঠে আম একা একা চলি,সারা দিন তোমার কথা স্মরন করি। শুভ সকাল.

সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা, সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেওয়া হাত । আজ সকালে তোমায় জানাই নতুন সুপ্রভাত.

সবাইকে জানাই কনকনে শীতে শুভ্র ধুমায়িত কুহেলিকায় সিক্ত এক ভোরের শুভেচ্ছা… শুভ সকাল

সবাইকে জানাই কনকনে শীতে শুভ্র ধুমায়িত কুহেলিকায় সিক্ত এক ভোরের শুভেচ্ছা… শুভ সকাল

ভোর হল দোর খুল খুকুমনি ওঠরে, ওই ডাকে জুঁই সাকে ফুলখুকি ছুটরে । আলসে নয় সে ওঠে রোজ সকালে , রোজ তাই চাঁদ ভাই টিপ দেয় কপালে

সকাল বেলার সোনালী আলো, আজ মনটা অনেক ভালো, কিচির মিচির ডাকছে পাখি, খুলে দেখ দুটি আঁখি, শুভ হোক আজকের দিন, জানাই তোমায় GooD MorninG.

 বৃষ্টির মাঝে সকাল সাজে, মেঘের শব্দ কানেতে বাজে । তোমার স্মৃতি বুকের মাঝে, মনের ভিতর ঘন্টা বাজে । তাই জীবন কাটাবো প্রেমহীন, ভবিষ্যৎ হবে রংগিন । আবার এল সেই বৃষ্টির দিন, সাবাইকে জানাই গুড মর্নিং.

 কেয়া হয়ে যদি থাকো আমার বাগানে । যত্ন করে রাখবো তোমায় আমারি মনে । ফুলদানিতে সাজিয়ে তোমায় রাখবো চিরকাল । রোজ সকালে বলব তোমায় “শুভ সকাল”.

জেগেছে পাখি গাইবে গান, নতুন দিনের আহ্বান । জেগেছে সুর্য দিবে আলো, দিনটা তোমার কাটুক ভালো । জেগেছে মাঝি তুলবে পাল, সবাইকে জানাই শুভ সকাল

এই সুন্দর সকালেই তোমার সুন্দর মুখটি দেখেছি এই সুন্দর সকালেই তোমাকে ভালোবেসেছি ।। আজ তুমিও নেই আর সেই সকালও নেই সবই যেন তুচ্ছ ।__””সুপ্রভাত”.

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 

রাত গেল ঘুমে ঘুমে,হয়ে গেল ভোর। ঘুম থেকে ঊঠে পড়, খুলে দাউ ডোর। মনটা রাখ হাসি খুশি, আজ সারা দিন, মন থেকে বলছি তোমায়,*”গুড মর্নিং”*

 শীতের শীতল ছোয়ায়, সোনালি রোদের মিষ্টি আলোয়, মন বলে সবাই আছ তো ভাল? ভাল থাকার ইচ্ছা জানাই তোমাদের, শুভেচছা…শুভ সকাল।

শিশির ফোঁটার স্পর্শে যেমন ফুলগুলি সব ফোটে, শীতল হাওয়ার ছোয়ায় মন, সতেজ হয়ে উঠে। তুমিও হয়ে উঠতে পারো, এই মুহুর্তের স্বাক্ষী। সকাল বেলার সূর্য তোমায়, তাই করতে চায় সঙ্গী।__*__শুভ সকাল__

 সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা, সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেয়া হাত। আজ সকালে তোমায় জানাই মিষ্টি সুপ্রভাত।


 সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা, সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেয়া হাত। আজ সকালে তোমায় জানাই মিষ্টি সুপ্রভাত।

মেঘলা আকাশ শীতল বাতাস, মেঘে ঢাকা মন। সবাই কে জানাই বৃষ্টি ভেজা, সকালের অভিনন্দন_শুভ সকাল

ঘুম ঘুম রাত শেষে, সূর্য আবার উঠলো হেসে। ফুটলো আবার ভোরের আলো। দিনটা সবার কাটুক ভালো। শুরু হল নতুন দিন, জানাই এইবার “গুড মরনিং”

সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা। সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেয়া হাত। আজ সকালে তোমায় জানাই নতুন সুপ্রভাত।

ভোরের মিষ্টি রোদের আলোয় মিসকল দিও। কান্ত দুপুরে মনে পরলে এসএমএস করো। গভীর নিঝুম রাতে যদি ভয় লাগে, তবে ফোন কর ভূতের গল্প শুনাবো কেমন।

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল রোমান্টিক sms  |শুভ সকাল ছবি 





রাতে জোসনা, দিনে আলো, কেন তোমায় লাগে ভালো? গোলাপ লাল, কোকিল কালো, সবার চাইতে তুমি ভালো। আকাশ নীল, মেঘ সাদা, সবার চাইতে তুমি আলাদা। “শুভ সকাল”

 সকাল বেলার সোনালী আলো,আজ মনটা অনেক ভালো,কিচির মিচির ডাকছে পাখিঁ,খুলে দেখো দুটি আঁখি,শুভ হোক আজকের দিন,জানাই তোমায় গুড মনিং

সূর্য মামার কিরণে আঁধার গেল পালিয়ে। ভোরের শিশির ফোটায়, ফুল উঠল জেগে। ওঠ তুমি মেল আঁখি। সকাল তোমার নিকটবর্তী। অতীত কে পিছনে ফেলে সাজাও তোমার সকাল খানি। শুভ সকাল।

গুড মর্নিং জানু… দিনের শুরুতে বুক ভরা ভালবাসা নিও, অন্তরের অনন্ত প্রেম নিও, মনের মায়া নিও, বিনিময়ে তোমার এই পাগল টাকে সারাদিন একটু ভালবাসা দিও। সুপ্রভাত।

সকাল বেলা ঘুম ভাঙাল একটি পাখি এসে, শুভ সকাল বলল আমায় মিষ্টি করে হেসে। আমিতো আর পাখি নয় বলব উড়ে উড়ে , বলছি তাই শুভ সকাল এস এম এস করে। শুভ সকাল।

দিন যায় দিন আসে, কেউ দুরে কেউ কাছে, কারও মন এলোমেলো, কারও মন খুব ভাল, রাত গেল দিন এল, নতুন সুর্য দেখা দিল। শুভ সকাল।

চোখ খুলে দেখ দিগন্ত তোমায় ডাকছে। পাখিরা আপন সুরে গান গাইছে। সূর্য মামা তোমার জানালার ফাঁক দিয়ে আলো দিচ্ছে। আর মোবাইল টা হাতে নিয়ে দেখ, কেউ তোমায় গুড মর্নিং বলছে। গুড মর্নিং।

 শিশিরের ছোয়ায় ফুটেছে ফুল, তাই দেখে প্রজাপতি হয়েছে ব্যাকুল। কিচির মিচির করে ডাকছে পাখি, বন্ধু তুমি এবার খোল দুটি আঁখি। শুভ সকাল।

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 

শুনে যাও ভোরের পাখি, একটা কথা বলে রাখি, আছে এক বন্ধু আমার, মনে পড়ে সকাল বিকাল, কিভাবে যে কাটল রাত, জানাই তাকে সুপ্রভাত।

চোখটা একটু খুলে দেখ, বলছি তোমায় ভাল থেকো । সূর্য মামার মিষ্টি হাসি, ফুল ফুটেছে রাশি রাশি। শুভ হোক আজকের দিন, বলছি তোমায় গুড মর্নিং।

ভোর হলো দোর খোল বন্ধু তুমি ওঠরে। ওই দেখ তোমার মোবাইলে এস এম এস টা এল রে। তুলো মোবাইল খোল চোখ এস এম এস টা পড়রে। এস এম এস টা বলছে তোমায় শুভ সকাল হলো রে। শুভ সকাল।

 নীল আকাশের মেঘের ভেলায়, দিঘির জলে ফুলের মেলায়। সবুজ ঘাসের শিশির কনায়, প্রজাপতির রঙিন ডানায়, একটা কথা তোমায় জানাই। সুপ্রভাত।

 নিশি যখন ভোর হবে, সুখ তাঁরা গুলো নিভে যাবে। আসবে একটা নতুন দিন। দিন টা হোক অমলিন। শুভ হোক তোমার প্রতিদিন। শুভ সকাল।

স্বপ্ন ঘেরা একটা রাত শেষ হয়ে গেল। সূর্য মামার আগমনে ভোর যে হল। কোকিল এর কুহু ডাকে ঘুম যে ভাঙ্গল । আমার এই এস এম এস তোমায় শুভ সকাল যে বলল। শুভ সকাল।

মায়াবী একটা সকাল, মিষ্টি একটা সূর্য। বিশাল একটা আকাশ, এলোমেলো বাতাস। সবুজ সবুজ ঘাস, অপরূপ পাখির ডাক। সুন্দর একটা দিন, তোমাকে জানাই গুড মর্নিং।

সুন্দর এই সকাল,, পাখিদের সাথে,, এক রাশ সুখের আলো নিয়ে পাঠালাম তোমার জানালার কাছে… আর প্রজাপতির ডানায় লিখে দিলাম… শুভ সকাল।

শুভ সকাল পিকচার | শুভ সকাল ছবি | শুভ সকাল পিক | সুপ্রভাত পিকচার ও ছবি  

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 
শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

 শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 
শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

 শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 
শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

 শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 
শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

 শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

 শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 
শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি
,
 শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 
শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি


শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

 শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 
শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

 শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 
শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

 শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 
শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি
 শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 
শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি
 শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 
শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

 শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি 
শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি

শুভ সকাল এস এম এস | শুভ সকাল পিকচার |সুপ্রভাত মেসেজ| শুভ সকাল Love sms |শুভ সকাল ছবি


You are still in the arms of sleep, and I embrace you and wish you a good morning!

Good morning! I hope that your day will be fine and you will not get stuck in traffic like yesterday.

Dear, wake up and start your day, the fact that I am at my mother’s place doesn’t mean that you should spend the whole day in the bed.

Last evening you hugged me, this morning I caressed your beautiful face, and today I will make you happy, good morning!

Attention! The sexiest man in the world got up, look in the mirror and tell him: “Good morning”.

I just wanted to tell you that I am the person, who thinks about you in the morning and before going to sleep. Good morning.

Each morning I look at your photo and each morning I fall in love with you, you are my perfect soul mate.

The smell of coffee from the kitchen beckons you, the scent of fresh pancakes enshrouds, wake up quickly, otherwise I eat everything.

Good morning, beauty, get up and start preparing, we must come to the show to 7 pm.

What could be better than the morning with the beloved woman? Only the morning with her on the exotic island and one day we will meet it together! Good morning.


I am happy to meet each day because I know that I will experience a great love, which makes my heart beat and the world go around. Morning, dear!

Every morning is a gift from God, so let’s spend it in harmony, peace, and love. Have an amazing day!
                               
Previous Post Next Post