আল কোরআন বাংলা অনুবাদ ও তাফসীর সহ Apps | আল কোরআন Apps | কোরআন শরীফ বাংলা অর্থ ও তাফসীর সহ


আল কোরআন বাংলা অনুবাদ ও তাফসীর সহ  Apps  | আল কোরআন Apps | কোরআন শরীফ বাংলা অর্থ ও তাফসীর সহ

আল কোরআন বাংলা অনুবাদ ও তাফসীর সহ  Apps  | আল কোরআন Apps | কোরআন শরীফ বাংলা অর্থ ও তাফসীর সহ


আসছালামু আলাইকুম প্রিয় দ্বীনি ভাই ও বোনেরা সবাই কেমন আছেন? দোয়া করি আল্লাহ সবাইকে সব সময় ভালো থাকেন। আর একজন মুসলমানের উচিত কখনো ভালো নেই বলতে নেই। কারন আল্লাহ আমাদেরকে কারো না কারো থেকে নিশ্চয়ই ভালো রেখেছে। তাই সব সময় আল্লাহর শুকরিয়া আদায় করবেন আলহামদুলিল্লাহ বলে। যত বেশি শুকরিয়া আদায় করবেন আল্লাহ আপনাকে ততবেশি ভালো রাখবেন।

বন্ধুরা আমরা মুসলমান তাই আমাদের নিয়মিত পবিত্র আল কোরআন একটু হলে ও পড়া উচিত। টেকনোলজি আমাদের এত এগিয়ে নিয়ে গেছে আমরা আমাদের মোবাইলের মাধ্যমে আল কোরআন Apps ডাউনলোড করে বাংলা অনুবাদ,অর্থ তাফসির সহ খুব সহজে পড়তে পারি।

Playstore এ হাজার হাজার এপ্স পেয়ে যাবেন যার মাধ্যেমে আপনি খুব সহজে পবিত্র আল কোরআন আরবি বাংলা যে ভাষায় চাইবেন পড়তে পারবেন।
আমরা অনেকে আছি শুদ্ধ ভাষায় পড়তে পারি না আমরা বাংলা অনুবাদ দেখে দেখে শুদ্ধ করে পড়তে থাকি। শুধু মাত্র চাইলেই আমরা হাতের মোটেই পেয়ে যাচ্ছি।

আজকে আমি আপনাদের জন্য আল কোরআন এমন একটি এপ্স শেয়ার করবো যেই এপ্সের ভিতর একের ভিতর সব পাবেন। একটি এপ্সে আপনি আল কোরআন আরবী,Audio,বাংলা অনুবাদ, ইংরেজি,অর্থ,তাফসির সব কিছু এক সাথে পড়তে পারবেন।

সবার কাছে আকুল আবেদন সবাই প্রতিটি একটি আয়াত হলেও পড়বেন সাথে বাংলা তরজমা পড়বেন। বুঝতে সমস্যা হলে তাফসির পড়ে জানবেন। জানার কোন শেষ নেই তাই আল্লাহ রাব্বুল আলামিন আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ ) আল কোরআন নাজিলের প্রথমেই বলেছেন ইকরা অর্থাৎ পড়। আগে পড়তে হবে জানতে হবে। তাই পড়ুন ইসলাম কে ভালো ভাবে জানুন, দ্বীনের জ্ঞান চারিদিকে ছড়িয়ে দিন।

বন্ধুরা তাহলে দেরি না করে আল কোরআন এপ্স আকারে ডাউনলোড করে নিন।

আল কোরআন Apps টি কিভাবে ব্যবহার করবেন নিচের ভিডিও দেখে শিখে নিন। এপ্সে অনেক বিষয় আছে বুঝবেন না তাই ভিডিওটি দেখে নিন।

উপরের ভিডিও দেখে নিবেন।

Tag:আল কোরআন তেলাওয়াত,কোরআন বাংলা অথ সহ,আল কোরআন বাংলা অনুবাদ সহ,বাংলা উচ্চারণ সহ কোরআন শরীফ apps,কোরআন শরীফ ৩০ পারা বাংলা অনুবাদ, আল কোরআন বাংলা উচ্চারণ, অনুবাদ ও তাফসীরসহ এপ্স,কোরআন শরীফ সরল বঙ্গানুবাদ pdf,নূরানী কোরআন শরীফ pdf download,বাংলা উচ্চারণ সহ কোরআন শরীফ pdf,বাংলা উচ্চারণ সহ কোরআন শরীফ apps,আল কোরআন তেলাওয়াত,কোরআন বাংলা অথ সহ,আল কোরআন বাংলা অনুবাদ সহ,বাংলা উচ্চারণ সহ কোরআন শরীফ apps,কোরআন শরীফ ৩০ পারা বাংলা অনুবাদ, আল কোরআন বাংলা উচ্চারণ, অনুবাদ ও তাফসীরসহ এপ্স,কোরআন শরীফ সরল বঙ্গানুবাদ pdf,নূরানী কোরআন শরীফ pdf download,বাংলা উচ্চারণ সহ কোরআন শরীফ pdf,বাংলা উচ্চারণ সহ কোরআন শরীফ apps,


                               
Previous Post Next Post