Website Article plagiarism checker | কন্টেন্ট কপিরাইট চেক করুন সহজে গুগলে আর্টিকেল র‍্যাংক করান


Website Article plagiarism checker | কন্টেন্ট কপিরাইট চেক করুন সহজে গুগলে আর্টিকেল র‍্যাংক করান  

আসছালামু আলাইকুম প্রিয় পাঠক আজকে আমাদের  এই পোস্টটি শুুুধুমাত্র যারা ব্লগিং করেন তোমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।আজকে আমরা যে বিষয় নিয়ে আলোচনা করবো সেটা তোমাদের আর্টিকেল গুগলে র‍্যাংক করতে খুবই প্রয়োজনিয়।

আমরা যখন আমাদের ব্লগে কোন পোস্ট লেখি তখন আমাদের পোস্টটি ইউনিক কি না জেনে নেওয়া জরুরি। বা যদি কাউকে দিয়ে পোস্ট লেখান তাহলে তো অবশ্যই আপনাকে আর্টিকেল চ্যাক করে নিতে হবে plagiarism Checker দ্বারা। এই পোস্টটি কপিরাইট কি না সেটা জানা জরুরি। 

আপনার পোস্ট তখনই গুগলে র‍্যাংক করবে যখন আপনার আর্টিকেল ১০০% Unique হবে। যখন আপনার পোস্ট ইউনিক হবে তখন আপনি আসা করতে পারেন আপনার পোস্ট র‍্যাংক হবে।

কত % ইউনিক হলে গুগলে র‍্যাংক করবে |plagiarism Checker 


 অনেকর মনে এই প্রশ্নটা থাকে কত % ইউনিক আর্টিকেল হলে গুগলে র‍্যাংক করবে। তার আগে জানে নিন গুগলে একটি আর্টিকেল র‍্যাংক করাতে হলে আগে আপনাকে আরো যত আর্টিকেল আছে প্রথম পেইজে সে গুলো থেকে আপনার আর্টিকেল ভালো হতে হবে। ইউনিক হতে হবে বেশি শব্দ দ্বারা লিখতে হবে। আসা করি সংক্ষেপ্র বুঝে গেছেন আজকে আমাদের বিষয় এটা নয় তাই এই বিষয় নিয়ে কথা বলবো না।

আজকে আমাদের বিষয় হলো কিভাবে আর্টিকেল কপিরাইট চেক করা যায় তাহলে চলুন আমাদের মূল আলোচনায় চলে যাই। 

অনেক ওয়েব সাইট আছে যার মাধ্যমে আপনি আর্টিকেল কপিরাইট চেক করতে পারবেন। অনেকগুলো পেইড প্লাগিজারম ও আছে। কিন্তু আজকে আমি ফ্রিতে সব চাইতে ভালো যে প্লাগিজারক সেটা তোমাদের মাঝে শেয়ার করবো। আর এটা ১০০% আর্টিকেল কপিরাইট চেক করা যায় এবং ভূল কোন তথ্য দেয় না যা দেখাবে ১০০% সঠিক দেখাবে।

তবে এটা যেহেতু ফ্রি তাই আপনি সর্বোচ্চ ১০০০ শব্দ এক সাথে আর্টিকেল কপিরাইট চেক করতে পারবেন। আর আমাদের ১০০০ শব্দ চেক করা গেলে এটাই এনাফ। এর বেশি প্রয়োজন হলে কয়েকবারে  আর্টিকেল কপিরাইট চেক করে নিবো।
আজকে আমরা যেই plagiarism checker এর সাথে পরিচয় হবো সেটা হলো smallseotootls.com নিচে বিস্তারিত নিয়ম দেওয়া হলো।

Website Article plagiarism checker


তাহলে চলুন দেখে নেই আমরা কিভাবে আর্টিকেল কপিরাইট চেক করবো। প্রথমে নিচের ওয়েবসাইটে ডুকুন ক্লিক করে



 ★এখন আপনার আর্টিকেল যেটার কপিরাইট চেক করবেন সেটা কপি করুন এবং নিচে পিকচার এর মত বক্সে পেস্ট করুন।

Website Article plagiarism checker | কন্টেন্ট কপিরাইট চেক করুন সহজে গুগলে আর্টিকেল র‍্যাংক করান
 এখন নিচে লাল দাগ দেওয়া দেখেন Chack Plagiarism এখানে ক্লিক করুন এবং কিছুক্ষন অপেক্ষা করুন Loading হতে একটু সময় লাগবে।তারপর আপনার কন্টেন্ট কপিরাইট আছে কি না দেখতে পারবেন। নিচের পিকচার এর মত।

Website Article plagiarism checker | কন্টেন্ট কপিরাইট চেক করুন সহজে গুগলে আর্টিকেল র‍্যাংক করান
  

এখানে প্রথমে যখন Complete 100% দেখাবে তখন দেখতে পারবেন কত % Unique আর কত % Plagiarism আপনার আর্টিকেল দেখুন ১০০% Unique দেখাচ্ছে। আর যদি কপিরাইট থাকে তাহলে প্রথমে যেটা আছে Plagiarism সেটায় যত % হয় সেটা দেখাবে।

যদি কপিরাইট দেখায় তাহল্র কোন কোন সাইট থেকে কপি করা হয়েছে সেটা দেখতে পিকচারে দাগ দেওয়া Matched Source এ ক্লিক করলে বিস্তারিত দেখতে পারবেন। আর কোন কোন লাইনে কপিরাইট ধরেছে সেটা দেখতে Document view তে ক্লিক করলে দেখতে পারবেন। আসা করি A to z বুঝে গেছে।

আমাদের পোস্টটি ভালো নিচে আমাদের পেইজে লাইক দিতে ভুলবেন না। ধন্যবাদ সবাইকে আর কোন প্রশ্ন থাকলে কমেন্ট বলতে পারেন।   

Post a comment

0 Comments