মেয়ে পটানোর ডায়লগ | ফেসবুকে মেয়ে পটানোর sms | মেয়ে পটানোর স্ট্যাটাস | মেয়ে পটানোর ফরমুলা


মেয়ে পটানোর ডায়লগ | ফেসবুকে মেয়ে পটানোর sms | মেয়ে পটানোর স্ট্যাটাস |  মেয়ে পটানোর ফরমুলা
মেয়ে পটানোর ডায়লগ | ফেসবুকে মেয়ে পটানোর sms | মেয়ে পটানোর স্ট্যাটাস |  মেয়ে পটানোর ফরমুলা

★শূণ্য ছিলো শীতল দীঘির শীতল কালো জল,,কেন তুমি ফুটালে সেথা ব্যথার নীল উৎপল।

★করাচির কে গো তুমি, ইন্ডিয়ার আই,,সুইডেনের ডাবল এস, তোমায় দিতে চাই। 

★চোঁখে যদি অশ্রু আসে, রুমলি দিয়ে মুছিবায়,,বুকের রক্ত ঢেলে দিয়ে, আমায় ভালবাসিবায়। 

★চাদঁ সুন্দর ফুল সুন্দর আরো সুন্দর তুমি পৃথিবীতে দু’ঠি প্রান তুমি আর আমি।

★অকারনে তুলশী গাছে,, ঢেলে ছিলাম জল না,, পুরিলো মনের আশা,, না ধরিলো ফল। 

★আকাশ ভারা লক্ষ তাঁরা মিটি মিটি হাসে,,ঘুমের ঘোরে স্বপ্নে দেখি তুমি আমার পাশে।

★রিক্তের দুয়ারে গড়িয়ে যদি মনে পড়ে আমার নাম,,ক্ষনিকের তরে দিও মোরে এ লেখার দাম। 

★জীবন প্রভাতে মনের মাঁলাতে গেথে ছিলাম যত ফুল,,আজ দেখি হায় ফুল সেতো নয়,, সবি জীবনের ভূল। 

★যে ফুল দিয়ে গাথঁবো মালা,, আশা ছিলো মনে সে ফুল হারিয়ে আমি,, ঘুরি বনে বনে।

★আমি যদি চলে যাই জীবনের তরে,,স্মৃতি টুকু রেখে দিও তোমারি অন্তরে। 

মেয়ে পটানোর ডায়লগ | ফেসবুকে মেয়ে পটানোর sms | মেয়ে পটানোর স্ট্যাটাস |  মেয়ে পটানোর ফরমুলা


★হাজার তারা চাইনা আমি, একটা চাঁদ চাই, হাজার ফুল চাইনা আমি একটা গোলাপ চাই. হাজার জনম চাইনা আমি একটা জনম চাই, সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই 

তুমি আমার রঙিন স্বপ্ন, শিল্পীর রঙে ছবি, তুমি আমার চাঁদের আলো, সকাল বেলার রবি, তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কুল, তুমি আমার ভালোবাসার শিউলি বকুল ফুল। 

দিন যায় দিন আসে, সময়ের স্রোতে ভেসে, কেউ কাঁদে কেউ হাসে, তাতে কি যায় আসে, খুঁজে দেখো আসে পাশে, কেউ তোমায় তার জীবনের চেয়ে বেশি ভালোবাসে 

দুঃখ আছে মনে মনে,বলবো আমি কার সনে, শোনার মতো মানুষ নাই, তাই নিজের কষ্ট নিজেই পাই, যেদিন পাবো তার দেখা, বলবো আমার মনের সব কথা 

আমি হলাম আকাশ, কষ্ট আমার মেঘ, জোস্না আমার আবেগ, বৃষ্টি আমার কান্না, রোদ আমার হাসি, কি করলে বুঝবে- বন্ধু তোমায় আমি কত ভালোবাসি ! 

তুমি বৃস্টি ভেজা পায়ে সামনে এলে মনে হয়- আকাশের বুকে যেন জল ছবি এঁকে যায় . তুমি হাসলে বুঝি মনে হয়, স্বপ্ন আকাশে পাখি ডানা মেলে দেয়। 

বসন্তের ফুল দিব তোমায়, দিব কোকিলের গান, গৃষ্মের তাপ দিব তোমায়, দিব ফলের ঘ্রাণ। বর্ষার বৃষ্টি নাও তুমি, নাও মাছের স্বাদ, শরতের সাদা আকাশ হবে তোমার, পাবে হেমন্ত ধানের ভাত। শীতে দিব তোমায় কুয়াশার চাদর, মিষ্টি রোদে পাবে তুমি নতুন ভোর। 

গরুতে করে হাল-চাষ, ছাগলে করে নষ্ট, অসতে করে খারাপ কাজ, সতে পায় কষ্ট। ছাগলের মুখ মানেনা বাধা-মানেনা কোন নিষেধ সে করবে পরের ক্ষতি এটাই তার বিবেক। 

তুমি আমার রাতের তারা- বাঁকা চাঁদের হাসি, তুমি আমার স্বপ্ন-ঘুম ভাঙা ভোরের গানের পাখি। তুমি আমার সোনালি সূর্যের পূব আকাশের আলো, তোমায় যেন কি কারণে লেগেছে অনেক ভাল। তুমি হলে রোদেলা সূর্যের ঘামঝরা আগুণ, তুমি আমার মেঘলা আকাশ- ভালবাসার ফাগুণ। তুমি হলে বৃক্ষরাজির সবুজ-শীতল ছায়া, তোমার কাছে আসলে যেন কিসের লাগে মায়া। তুমি হলে বিকেল বেলার মন ভুলানো গান, তোমার গানের ছোঁয়ায় সাজাই ভালবাসার প্রাণ। তুমি হলে সন্ধ্যা বেলার শেষের কবিতা, দেখে রুপ তোমার হৃদয়ে এঁকেছি রুপরে ছবিটা।

ডাকে পাখি-ফুটে ফুল, একি বসন্ত নাকি ভুল। নতুন পাতায় বৃক্ষ-চারা, কচি পাতায় তরু লতা। আবছা নীলে ঢাকা আকাশ, ধূলোয় মাখা এই বাতাস, আমার এই মন গেছে উড়ে, কণ্ঠ আজ বসন্তের উদাস সুরে। 

মেয়ে পটানোর ডায়লগ | ফেসবুকে মেয়ে পটানোর sms | মেয়ে পটানোর স্ট্যাটাস |  মেয়ে পটানোর ফরমুলা


তোমার জন্য আমার শেষ অনুরোধ, কখনো পারলে ভালবেসো..... আমাকে নয়,অন্য কাউকে..... তবে তোমার মতো করে নয়,আমার মতো করে...... যাতে কোন চাওয়া থাকবে না,থাকবে না কোন প্রাপ্তি। থাকবে শুধুই প্রতিক্ষা.......  

সকাল বেলার সোনালী আলো আজ মোনটা অনেক ভালো কিচির মিচির ডাকছে পাখিঁ খুলে দেখ দুটি আখিঁ শুভ হোক আজকের দিন Good Morning 

তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই।ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনমভালবাসতে চাই। জানাতে চাই- তোমায়আমি এ হৃদয়ে রয়েছ তুমি। তোমায়নিয়ে সারাক্ষণ, স্বপ্নের জাল বুনে যাই। ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনমভালবাসতে চাই। জানতে চাই- আমি তোমারকাছে তোমার কী প্রিয় হৃদয় আছে?পারো না কেন? 

আমার ডানা নেই, তাইউরতে ইচ্ছা করে.পাখির হাত নেই তারলিখতে ইচ্ছা করে.তোমার মন নেই তাইআমাকে অবহেলা করতে ইচ্ছা করে .আজআমি তোমার কাছে অবহেলারমাত্রতোমাকে বেশি ভালবাসি বলে ,যেদিন তুমি কাউকে ভাল বেশে তার কাছ থেকে কষ্টপাবে.সেদিন বুঝবে অবহেলারযত্ননা কতটা কষ্ট কর 

 খুঁজিনি কারো মন তোমার মনপাবো বলে!! ধরিনি কারো হাত তোমার হাতধরবো বলে!! হাঁটিনি কারো সাথে তোমারসাথে হাঁটবো বলে!! বাসিনি কাউকে ভালতোমাকে বাসবো বলে! 

মন দেখে ভালবাসো, ধন দেখে নয়,,,,গুন দেখে প্রেম কর, রুপ দেখে নয়,,,,রাতের বেলায় সপ্ন দেখ, দিনের বেলায়নয়,,,,একজনকে ভালবাস, দশ জনকে নয়।

ভালোবাসার মানুষ যতোই দূরে থাকুননা কেনো, কখনো মনে হবে না যে সে দূরে আছে, যদি সে অনুভবে মিশে থাকে। 

★ ভালবাসা কি? তপ্ত মরুর বালুর শিখা,ভালবাসা কি? নদীর স্রোতে ভাসমানকোনো ণৌকা, ভালবাসা কি?ভেসে আসা কোনো সুখের ভেলা,ভালবাসা কি? দুখের মাঝে হাসি মিশ্রিতকান্না, ভালবাসা কি? কোনো এক অজানা ঠিকানা? ভালবাসা কি?ভালবাসা কাকে বলে।

 ভালোবাসা মানে আবেগের পাগলামি,,ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি ।ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,,ভালোবাসা মানে অন্যের মাঝে নিজেরছায়া দেখা । ়

ভালোবাসা পরিমাপ এর একক হলো,,বিশ্বাস .... একে অপরের প্রতি যতবেশি বিশ্বাস থাকবে, তাদের ভালবাসারপাল্লা তত ভারী হবে। 

মেয়ে পটানোর ডায়লগ | ফেসবুকে মেয়ে পটানোর sms | মেয়ে পটানোর স্ট্যাটাস |  মেয়ে পটানোর ফরমুলা


মনে হয় শুধু আমি আর শুধু তুমি আর ঐ আকাশের পউষ নিরবতা,, রাত্রির নির্জনযাত্রী তারকার কানে কানে কতকাল কহিয়াছি আধো আধো কথা!!

তোমাকে ভেবে পৃথিবী আমার অদেখা তবু একে যাই আমার ভেতর শুধু তুমি আর তো কিছু পায়নি ঠাই......

মনের মধ্যে প্রবহমান ঝর্ণা এনে দিল ভালবাসার বন্যা। ভাসিয়ে নিল বিস্মৃতির ভেলা শুরু হল ভালবাসার খেলা।

তুমি আমার রঙ্গিন শপ্ন, শিল্পীর রঙ্গে ছবি । তুমি আমার চাঁদের আলো, সকাল বেলার রবি । তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কুল । তুমি আমার ভালবাসার শিউলি বকুলফুল ।

★একটু যদি তাকাও তুমি মেঘগুলো হয় সোনা আকাশ খুলে বসে আছি তাও কেন দেখছ না একই আকাশ মাথার উপর এক কেন ভাবছ না আকাশ খুলে বসে আছি তাও কেন দেখছ না।

শুধুমাত্র তোমার হাসিটা দেখার জন্যে কয়েক হাজার বছর এক নিমিষেই বেঁচে থাকা যায়। হোক সে হাসির কারন অন্য কেউ...তবুও। 

তোমার জন্য স্বপ্ন দেখি তুমি আসবে বলে, তোমার জন্য অপেক্ষায় আছি তুমি ভালোবাসবে বলে।

ভালবাসা মানে আবেগের পাগলামি, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি । ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা ।

হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি?

মেয়ে পটানোর ডায়লগ | ফেসবুকে মেয়ে পটানোর sms | মেয়ে পটানোর স্ট্যাটাস |  মেয়ে পটানোর ফরমুলা

যদি দেখা না হয় ভেবোনা দূরে আছি। যদি কথা না হয় ভেবোনা ভূলে গেছি। যদি না হাসি ভেবোনা অভিমান করেছি। যদি ফোন না করি ভেবোনা হারিয়ে গেছি। মনে রেখো তোমায় আমি ভালোবাসি। 

ভালবাসার তালে তালে চলব দুজন এক সাথে। কাছে এসে পাসে বসে মন রাখ আমার মনে। স্বপ্ন দেখব দুজন মিলে, ঘর করছি এক সাথে। আর কি লাগে পৃথিবীতে??? বউ আনব ভালবেসে।

★ তোর জন্য আনতে পারি আকাশ থেকে তারা, তুই বললে বাচতে পারি অক্সিজেন ছাড়া। পৃথিবী থেকে লুটাতে পারি বন্ধু তোরি পায়, এবার তুই বল, এভাবে আর কত মিথ্যা বলা যায়!!!

তোমার মুখের হাসি টুকু লাগে আমার ভালো,তুমি আমার ভালবাসা বেঁচে থাকার আলো।রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি,তুমি ছাড়া আমার জীবন শূধু মরুভুমি। 

মিষ্টি চাঁদের মিষ্টি আলো,বাসি তোমায় অনেক ভালো.মিটি মিটি তারার মেলা,দেখবো তোমায় সারাবেলা. নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন। 

ডালটি হলো সবুজ, ফুলটি হলো লাল, তোমার আমার ভালোবাসা থাকবে চিরকাল।

এই পৃথিবী মরুভুমি কেহ কারও নয়, ভালোবাসার মাঝে হবে তোমার পরিচয়। 

মেয়ে পটানোর ডায়লগ | ফেসবুকে মেয়ে পটানোর sms | মেয়ে পটানোর স্ট্যাটাস |  মেয়ে পটানোর ফরমুলা


 হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে, যেখানে রয়েছে তোমার ভালোবাসার সুখের নীড়। আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম। আমি কল্পনার সাগরে ভেসে চলে যাবো, যাবো তোমার হৃদয়ে সৈকতে, তুমি দিবে না ধরা? 

দেখো চাঁদের দিকে; কত যে কষ্ট তাঁর বুকে.. কখনো কালো মেঘ ঢেকে যায়,, কখনো সে জ্যোৎস্না হারায়…তবুও জ্যোৎস্না ছড়িয়ে সে হাসে,, কারণ সে আকাশ কে ভালবাসে…!! 

ছিড়ে ফেলেছি আমি ডাইরির পাতা…সেথা লেখা ছিল হাজার স্বপ্নের কথা…ছিড়তে পারিনি আমার মনের পারা…যেখানে জমে আছে জীবনের অনেক ব্যথা!!

★ নিশাচর পাখির গান শুনি তারার আলোয় পথ চলি জোৎস্না মাখা দৃষ্টিতে নেশায় চুর একাকি বন্ধু জেগে রই রাতভোর তোমার জানালায় মিষ্টি রোদ ভালবাসি একাই,বন্ধু তুমিই মনচোর। 

তুমি মেঘে হাত ছুঁয়ে দাও, বৃষ্টি নামবে তুমি দৃষ্টি দিলে ফুটবে কদম, কেয়া তুমি বন্ধু ভালোবাসলে? মনের নদী দেবে পাড়ি আমার ছোটো খেয়া। 

ডানা নেই তাতে কি? উড়তে তো মানা নেই, মনে মনে আমি তোমাকেই চায় প্রতি ক্ষণে,তোমার কি তা জানা নেই? এবার জেনেছো যদি ডানাহীনা, প্রেমময়ী পাখি, জানাও তোমার পরিচয়, বলো নাম আমি সেই নাম ধরে ডাকি। 

যেদিন তুমি আকাশের নীল মেখে,তারা হলে আলো দেবে আমাকে ডেকে নিও,বাঁধ ভাঙ্গা জোৎস্নায় আমাকে খুঁজে নিও,মনের জানালায় ।

★ ঘুমের দেশে যখন তুমি,আমি জেগে ভাবি স্বপ্নের দেশে আছো সুখে তুমি, আমি নির্ঘুম যন্ত্রনায়, আমার বিভিষীকা রাত, তোমার মুঠো ভরা ভোর। 

আলো যদি দুর থেকেই আসে, সে আলোয় ভালো, এ আলোর উত্তাপ নেই,চোখ জ্বালায় না,পোড়ায় না কিছুই দূর থেকে আলোর রেখা পথ দেখায় আমি বন্ধু সে আলোর রেখোই..। ়

অর্থহীন, এলেমেলো সময়গুলো, স্বপ্নের টানে রংিন ঘুড়ির মতো নীল আকাশে চোখের তারায় বিন্দু বিন্দু আভা ভালোবাসা, মায়া নিয়ে শুধু তোমাকেই ভাবা। 

মেয়ে পটানোর ডায়লগ | ফেসবুকে মেয়ে পটানোর sms | মেয়ে পটানোর স্ট্যাটাস |  মেয়ে পটানোর ফরমুলা


ভালবাসা এক অদ্ভুত অনুভূতি__ যখনছেলেটি বুঝে, তখন মেয়েটি বুঝে না__ যখনমেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে নাহ্__ আরযখন উভয়ই বুঝে তখন দুনিয়া বোঝে নাহ্__

★ প্রেম এক সুখ পাখি! পুষতে হয় বুকেরখাচায়। সেই প্রেমপৃথিবীতে কাউকে হাসায় আবারকাউকে কাঁদায়। 

 খুঁজিনি কারো মন, তোমার মন পাব বলে।ধরিনি কারো হাত, তোমার হাত ধরবো বলে।হাঁটিনি কারো সাথে, তোমারসাথে হাঁটবো বলে। কাউকে বাসিনি ভালো,তোমাকে ভালবাসি বলে। 

মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,তোমায় নিয়ে হারিয়ে যাব আকাশের নীলে,তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা।সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা।  

ফুলের প্রয়োজন সূর্যের আলো, ভোরেরপ্রয়োজন শিশির, আর আমার প্রয়োজন তুমি,আমি তোমাকে ভালবাসি।  

যদি ভালোবাসা বিশেষ কিছুর উপরনির্ভরকরে গড়ে ওঠে তাহলে সেই বিশেষকিছু হারিয়ে গেলে ভালবাসাওহারিয়ে যায়!! কিন্তু যে ভালোবাসা কোনকিছুর উপর ই নির্ভর করেনা সেটাইচিরজীবনের জন্য থেকে যায় এটাকেই হয়ত বলে,,স্বার্থহীন ভালবাসা।

ভালোবাসা তার জন্য যে ভালোবাসতে জানে .. মন তাকে দেওয়া যায়, যে অনুভব করতে জানে !.. বিশ্বাস তাকে কর, যে রাখতে জানে .. আর ভালোবাস তাকে, যে ভালোবাসা দিতে জানে.......... 

★  ভালোবাসা মানে তুমি কতবার,,তোমাকে ভালোবাসি,,বলতে পারো তা নয়..., ভালোবাসা হলো তুমি কতবার,,তোমাকি ভালোবাসি,, কথাটি প্রমানকরতে পারো সেটা  ়

মনটা দিলাম তোমার হাতে যতনকরে রেখো,, হৃদয় মাঝে ছোট্ট করে আমারছবি এঁকো.. স্বপ্ন গুলো দিলাম তাতে আরওদিলাম আশা,, মনের মতো সাজিয়ে নিও আমারভালবাসা...  

মেয়ে পটানোর ডায়লগ | ফেসবুকে মেয়ে পটানোর sms | মেয়ে পটানোর স্ট্যাটাস |  মেয়ে পটানোর ফরমুলা


 প্রথম দেখায় কখনো ভালবাসা হয় না। যা হয় তা হল ভাল লাগা। আর সেই ভাল লাগা। নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসার।

★ প্রেম মানে হৃদয়ের টান,প্রেম মানে একটু অভিমান ,২টি পাখির ১টি নীর ,১টি নদীর ২টি তির ,২টি মনের ১টি আশা তার নাম ভালবাসা।

আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালবাসা নিব, দাও তুমি কত ভালবাসা দিবে আমায় ,বিনিময়ে একটা হৃদয় তোমায় দিব যা কখনো ফিরিয়ে নিবার নয়.....

জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি, নিজেকে ভালবাসতে গিয়ে তোমার প্রেমে পরেছি, জানতাম না কাকে বলে ভালো ভালবাসা, শিখিয়েছ তুমি।…

জানিনা তুমি কে..আর কেনইবা ডাকি তোমায় আমি ,তোমার জন্য নিশি জাগি আর একলাই বসে থাকি,তুমিথ অদেখা সেই স্বপ্ন ,তুমি আমার কল্পনার রাজকুমারী। 

অল্প অল্প করে তুমি এ হৃদয়ে এ প্রেম জাগালে,তাইত আমি পাগলের মত ভালো ভালবাসি তোমারে,সারা জীবন তোমার সাথে করথে চাই বসবাস।…  

যেখানে যতন করে রেকেছ এই মন,সেখানে রেখগ আমায় সারাটি জীবন,তোমাকে ছাড়া যেখানে তাকি সারাক্কন মনে থাকে ভয়.তোমারি বুকের মাঝে যেন আমার নিরাপধ আশ্রয়। 

ভালবাসি বাগানের ঝরে যাব ফুল,ভালবাসি মেঘলা নদীর কুল,ভালবাসি উড়ন্ত ১ ঝাক পাখি। ..র ভালবাসি তোমার ওই দুই নয়নের আখি।  

জানিনা কতটুকু ভালবাসি তোমায়,সুদু বলব আমার ভালবাসার শেষ নাই,তুমি যদি এর সীমানা খুজতে যাও তুমি নিজেই হারিয়ে জাবে আমার ভালবাসায়।

কোনো এককুয়াশা ভেজা সকালে দেখেছিলাম তোমায়দেখেছিলাম সাদাসিধে সাজেএলোমেলো চুলে মুখ ঢেকে যায়আর পাগল হয়ে যাই আমিকি নিষ্পাপ চাহুনী তার চোখের ভাষায় বলে দিতে চায়আমিও ভালবাসি তোমায়......

মেয়ে পটানোর ডায়লগ | ফেসবুকে মেয়ে পটানোর sms | মেয়ে পটানোর স্ট্যাটাস |  মেয়ে পটানোর ফরমুলা

  ★একটি প্রকৃত ভালবাসা হতে পারে দৈহিক অথবা ঐশ্বরিক| সত্য ভালবাসা হচ্ছে এমন কিছু যা শাশ্বত ও অধিক শান্তিপূর্ণ| ___জোনাক 

★হতে পার তুমি মন থেকে দুরে তথাপি, রয়েছও মোর নয়ন পুরে॥ হয়তো তুমি নেই এই হৃদয়ে, তবুও রয়েছ পরশের-ই ভিতরে। কারণ, ভালবাসি শুধুই তোমারে॥ 

যদি বৃষ্টি হতাম...... তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম। মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে,কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে..!

আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনও স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !  

 আমি চাইনা তুমি আমাকে বার বার বলো আমি তোমাকে ভালোবাসি. কিন্তু আমি চাচ্ছি তুমি আমার জন্য একটু অপেক্ষা করো, আমি বলছিনা তুমি আমাকে অনেক ভালবাসবে কিন্তু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও তোমাকে মন উজাড় করে ভালবাসতে।


ভালবাসা স্বপ্নিল আকাশের মত সত্য,, শিশির ভেজা ফুলের মত পবিত্র.. কিন্তু সময়ের কাছে পরাজিত,, বাস্তবতার কাছে অবহেলিত..!! 

তুমি সেই কবিতা ! যা প্রতি দিন ভাবি.... লিখতে পারিনা॥ তুমি সেই ছবি! যা কল্পনা করি.... আঁকতে পারি না॥ তুমি সেই ভালবাসা! যা প্রতিদিন চাই.... কিন্তূ তা কখনো-ই পাই না॥ ়

যতই দূরে হারিয়ে যাও , আমি তোমাকে খুঁজে বের করবোই । যতই পর ভাবো আমায় , আমি তোমাকে আপন করে নেবো । যতই ঘৃণা কর আমায় , আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো । যতই পাষাণ হোক তোমার মন , ওই মনে আমার জন্যে ভালবাসার একটা জায়গা করে নিবোই। 

ভালোবাসা কোন কিছু দেখে হয় না,ভালোবাসা এমনিতেই হয়ে যায়,কোন কিছু দেখে ভালোবাসা হলে সেটা ভালোবাসা না ভালোলাগা পর্যন্ত হতে পারে। 

টাগঃমেয়ে পটানোর রোমান্টিক কথা,মেয়ে পটানোর মিষ্টি কথা,কিভাবে মেয়েদের impress করা যায়,কচি মেয়ে পটানোর উপায়,অল্প বয়সী মেয়ে পটানোর উপায়,মেয়েদের সাথে বন্ধুত্ব করার সহজ উপায়,ফেসবুকে চ্যাট করার নিয়ম,মেয়ে পটানো ডায়লগ,ফেসবুকে মেয়ে পটানোর sms,মেয়ে পটানো ফেসবুক স্ট্যাটাস,মেয়ে পটানোর প্রশ্ন,ফেসবুক চ্যাট টিপস,মেয়ে পটানোর রোমান্টিক কথা,মেয়ে পটানো ফেসবুক পোস্ট,ফেসবুক চ্যাটিং,মেয়ে পটানোর জন্য রোমান্টিক কথা,ফেসবুক চ্যাট টিপস,মেয়ে পটানোর মিষ্টি কথা,মেয়ে পটানোর রোমান্টিক গল্প,মেয়ে পটানো রোমান্টিক কবিতা
                               
Previous Post Next Post