ভালোবাসার রোমান্টিক sms |ভালবাসার মজার sms |রাতের রোমান্টিক মেসেজ

ভালোবাসার রোমান্টিক sms |ভালবাসার মজার sms |রাতের রোমান্টিক মেসেজ 

আসছালামু আলাইকুম প্রিয় পাঠক। প্রেম ভালবাসা নেই এমন মানুষ খুজে পাওয়া যাবে না। কারো না কারো সাথে ভালবাসায় আমরা সবাই জরিত। সেটা হতে পারে বিয়ের আগে আবার হতে পারে বিয়ের পরে। তাই আমাদের প্রতিনিয়ত ভালবাসার রোমান্টিক sms এবং রাতের রোমান্টিক মেজেজ প্রিয়জনদের জন্য প্রয়োজন হয়।একটি ভালবাসার মজার sms এর মধ্যে অনেক কিছু লুকায়িত থাকে।

ভালোবাসার রোমান্টিক sms |ভালবাসার মজার sms |রাতের রোমান্টিক মেসেজ

……………………………♥iloveyou
……………………………♥iloveyou
…………………………♥iloveyou
........…………….♥iloveyou
………………♥iloveyou
... ... ………….♥iloveyou
………♥iloveyou
…..♥iloveyou
…♥iloveyou
♥………………………..♥….♥iloveyou
♥……………………..♥………..♥iloveyou
♥………………….♥…………….♥iloveyou
..♥……………….♥………………♥iloveyou
…♥………………………………♥iloveyou
…..♥…………………………..♥iloveyou
……..♥…………………….♥iloveyou
………..♥……………….♥iloveyou
…………..♥…………..♥iloveyou
………………♥…….♥iloveyou
…………………♥..♥iloveyou
…………………..♥iloveyou
 

ভালোবাসার রোমান্টিক sms |ভালবাসার মজার sms |রাতের রোমান্টিক মেসেজ

বন্ধুরা অনেক সময় প্রিয়জনদের মন খারাপ থাকলে আমরা যখন দুরে থাকি তাদেরকে ভালবাসার রোমান্টিক sms দিয়ে তাদের মন ভালো করতে পারি। আমরা যা মুখে বলতে পারি না বা অনেকে খুজে পাই না কিন্তু অনেক ভালবাসার রোমান্টিক sms এর মধ্যে সেই কথাগুলো খুজে পাওয়া যায়। আর আমরা অনায়াসে তাদের ভালবাসার মজার sms এবং রাতের রোমান্টিক sms দ্বারা খুশি করতে পারি।

★আমার এ হৃদয়ের ছোট্ট কুঠিরে সাজিয়েছি তোমার প্রেমের বাসর, যেখানে তুমি রাণী হয়ে রবে।

★যখন তোমার হাতে আমার হাত টা রাখি,মনে হয় পৃথিবীর সমস্ত ঘড়ির কাটা থামিয়ে সময় টাকে ফ্রেমে আবদ্ধ করে ফেলি।

কোটি টাকার বাড়ির ভিতরেও শান্তি থাকে না। কারন সেখানে ভালোবাসা নামক জিনিসটি নেই, আবার গাছ তলাতে থেকেও শান্তি আছে কারন সেখানে ভালোবাসা কানায় কানায় পূর্ণ থাকে তাই তো ভালোবাসার রোমান্টিক sms নিয়ে হাজির হলাম। 

ভালবাসার মজার sms |রাতের রোমান্টিক মেসেজ |ভালোবাসার রোমান্টিক sms

★অপেক্ষা হলো শুদ্ধতম ভালোবাসার একটি চিহ্ন। সবাই ভালোবাসি বলতে পারে। কিন্তু সবাই অপেক্ষা করে সেই ভালোবাসা প্রমাণ করতে পারে না। 

★যদি হৃদয়ের আকাশে কখনো কষ্টের মেঘ বয়ে চলে, তবে চলে যেও নীল আকাশের বুকে, আমি রুপালি এক তারা হয়ে, থাকবো তোমার পাশে! 

কতইনা সুন্দর ভালবাসা যে ভালোবাসার জন্য লাইলি  মজনু,শিরি ফরহাদ জিবন দিয়েছেন। আর আমরা তো থাকি টাইমপাসের ভালোবাসা নিয়ে। আজ আপনি একজনের সাথে প্রেমের পাঁদে ফেলে টাইমপাস করবেন। অন্যদিকে আপনার যে বউ হবে তার সাথে হয়তো অন্য কেউ টাইমপাস করতেছেন।তাই আসুন এইসব ছেরে রোমান্টিক ভালোবাসার sms এবং ভালবাসার মজার sms  ও রাতের রোমান্টিক sms দিয়ে প্রিয়জনকে আপন করে নেই।  

রোমান্টিক প্রেমের sms |ভালবাসার রোমান্টিক এস এম এস   


★প্রদীপ জ্বালিয়ে রাখো, আঁধার কেটে যাবে, চোঁখ বুজে রাখো, স্বপ্ন দেখতে পাবে। মন খুলে রাখো, সুখ উড়ে আসবে, হৃদয় দিয়ে দেখো, তোমার মাঝেঁ আমাকে দেখতে পাবে। 

★পৃথিবীর সবচেয়ে বড় দূরত্ব কোনটি জানো? নাহ, জীবন থেকে মৃত্যু পর্যন্ত, উত্তরটা সঠিক নয়। সবচেয়ে বড় দূরত্ব হলো যখন আমি তোমার সামনে থাকি, কিন্তু তুমি জানো না যে আমি তোমাকে কতটা ভালোবাসি।  

★এলো মেলো হয় হোক না তবু আমার জীবন, তোমার ওই চোখের অশ্রুতে করেছি আমি আত্মসমর্পণ। শুধু তুমি আমায় ভালোবাসো, অল্প কিছুটা ক্ষন। 


রোমান্টিক ভালোবাসার sms যখন প্রিয়জনকে পাঠাবেন হাজার ও কষ্টের মাঝে থাকলে। রোমান্টিক ভালোবাসার sms দেখার পর আর কস্টকে কস্ট মনে হবে না। কারন আপনি তো তার পাশে আছেন। তাই ভালোবাসা বাড়াতে প্রিয়জনকে সব সময় রোমান্টিক ভালোবাসার sms এবং ভালবাসার মজার sms  ও রাতের রোমান্টিক sms পাঠাবেন।

ভালোবাসার রোমান্টিক sms

★স্বপ্ন আমার নীল আকাশে উড়ে, আজ গান বেধেছি তোমার দেয়ায় সূরে, জানি আমি, তুমি এখন অনেক খানি দূরে, তবুও তুমি আছো আমার হৃদয় জুড়ে। 

★ভালোবাসি তোমায় আমি বুঝাবো কি করে, শুধু জানি তোমায় ছাড়া যাবো আমি মরে। গাছের পরান মাটি আর আমার পরান তুমি, তোমার জন্য পৃথিবীতে জন্ম নিলাম আমি। 

★ভালোবাসি বললেই ভালোবাসা যায় না, ভালোবেসে অনেকেই ভালোবাসা পায় না, ভালোবেসে ভালোবাসা কয় জনে পায়? তবুও তো সকলেই ভালোবাসা সবাই চায়। আসুন সবাই মিলে একে অন্যকে ভালবাসি।  

কে চায় না আমাদের ভালোবাসার মানুষ সব সময় হাসি খুশি আনন্দে থাকুক। কিন্তু অনেক কিন্তু অনেক সময় নানা সমস্যার কারণে আমাদের মাঝে যখন লেগে যায়। কিন্তু আমাদের উচিত হল এসব ঝগড়া ভূলে প্রিয়জনকে খুশিতে রাখা তাই মন খুলে বলতে না পারলে রোমান্টিক ভালোবাসার sms এবং ভালবাসার মজার sms  ও রাতের রোমান্টিক sms দিয়ে আপনি আপনার মনের কথাগুলো বলে দেওয়া।

ভালোবাসার রোমান্টিক এস এম এস  |ভালবাসার মজার sms |রাতের রোমান্টিক মেসেজ


★কেউ যদি আপনাকে পাগলের মতো ভালোবাসে, তাকে ছাগলের মতো থাকে অবহেলা করো না, একদিন তুমি তাকে গরুর মতো খুঁজবে, কিন্তু সেদিন সে তোমাকে বাননের মতো নাচাবে সেই দিন বুঝবে নাচা কারে কয়। 

★প্রেম করেছো তুমি আর মনে দিয়েছি আমি, তবে কেন এতো অভিমান, তুমি বিনা বাঁচে না আমার এই প্রাণ। লাভ ইউ জান। 

★অনেক কষ্টের মাঝে তুমি আমার সুখ, অনেক বেদনার মাঝে তুমি আমার আনন্দ, অনেক কান্নার মাঝে তুমি আমার হাঁসি, তাইতো তোমায় বন্ধু আমি অনেক ভালোবাসি, বেচে থাকুক আমাদের ভালোবাসা জনম ও জনম। 

★ভালোবাসি বললেই কাউকে ভালবাসা হয় না, একজন অপরকে ভালোবাসলে প্রকাশ করতে হয় না। সে তো তোমায় দেখে তোমার চোখের ভাষায় বুঝে নিবে কতটা ভালোবাসো তুমি থাকে।

★হাতে হাত রেখে দুজনে হেঁটে যাবো একই সাথে সাগর পাড়ে, তোমায় রাখবো এই মনে খুব যতনে। এক সমুদ্র ভালোবাসা দিবো, যদি তুমি চাও আমি ভালোবেসে।

প্রিয়জনের এই রকম  রোমান্টিক ভালোবাসার sms এবং ভালবাসার মজার sms  ও রাতের রোমান্টিক sms দিলে ভালোবাসার মধ্যে পাঠল ধরবে না। ভালোবাসা আরো মজবুত হবে৷ মনে হবে নতুন প্রেমে পরেছো আবার। কারন নতুন প্রেমে ভালোবাসা একটু বেশি থাকে। 

★ জোনাকির আলো জেলে ইচ্ছের ডানা মেলে. মন চায় হারিয়ে যাই. কোনো এক দুর অজানায়. যেখানে আকাশ মিশে হবে একাকার. আর তুমি ”রাজকুমারী“ হবে শুধু আমার 

কতইনা রোমান্টিক ভালোবাসা sms গুলো একবার পড়লে বার বার পড়তে মন চায়। তাই তো তোমাদের জন্য  রোমান্টিক ভালোবাসার sms এবং ভালবাসার মজার sms  ও রাতের রোমান্টিক sms শেয়ার করে 
যাচ্ছি।

টাগঃভালোবাসার রোমান্টিক sms,ভালবাসার মজার sms,রাতের রোমান্টিক মেসেজ,ভালবাসার মজার sms,ভালবাসার কথা sms, ভালােবাসার মিষ্টি sms, ভালােবাসার রােমান্টিক কথা, গভীর ভালবাসার এসএমএস, রাতের sms,ভালােবাসার sms
                               
Previous Post Next Post