ব্লগারে আর্নিং অপশন হারিয়ে গেলে কি করবেন | How To show Blogger missing Earning Option

ব্লগারে আর্নিং অপশন হারিয়ে গেলে কি করবেন


হেলো বন্ধুরা সবাই কেমন আছেন?আসা করি সবাই অনেক ভালো আছেন। আজকের পোস্টটি সবার জন্য নয়।শুধু মাত্র তাদের জন্য যাদের Blogger এ Earning Option Show হচ্ছে না। এই সমস্যা মাঝে মাঝে কিছু লোকের হয়ে থাকে। যারা এই সমস্যায় ভোগছেন পোস্টটি সম্পূর্ন দেখতে থাকুন কিভাবে ব্লগারে আর্নিং অপশন show করবেন।তাহলে চলুন শুরু করা যাক।

বর্তমান বিশ্বে সবাই ইন্টারনেটে এর সাথে যুক্ত রয়েছে।
কেউ  Social media তে পড়ে আছে। আবার কেউ অনলাইনে ভিবিন্ন জায়গায় ইনকাম করার জন্য ঘুরতেছে।আবার কেউ YouTube এ Videos দেখে সময় ব্যয় করতেছে। আবার অনেকে ব্লগিং করে ইনকাম করার চিন্তা করতেছে।

ব্লগিং করতে গিয়ে blogger থেকে ওয়েব সাইট বানানোর সময় Setting এ গিয়ে অনেক কিছু ঠিক করতে হয়। আর এই সময় আমরা ভূল করে কিছু Setting উল্টা পাল্টা করে দেই যার কারনে আমাদের Blogger Earning Option হারিয়ে ফেলি। তাই এই আর্নিং অপশন কিভাবে ফিরে পাবেন আজকের পোস্টে এই বিষয়ে আলোচনা করা হয়েছে।

How To show Blogger missing Earning Option


দুই কারনে ব্লগারের আর্নিং অপশন হারিয়ে যায়।


  • এক নাম্ভারঃ Adult অপশন On করার কারনে
  • দুই নাম্ভারঃ Blogger এর Language Change করার কারনে।

ব্লগারে আর্নিং অপশন চালু করবেন

প্রথমে আপনাকে Setting ক্লিক করে Others অপশনে গিয়ে Adults Option Off করতে হবে।কেননা Google adsense কোন Adult সাইটে তাদের এড দেখায় না।তাই এই অপশন চালু করলে আর্নিং অপশন হারিয়ে যাবে।

২য় আপনাকে Setting এ ক্লিক করে Language অপশনে  গিয়ে English Select করতে হবে। অন্য কোন Language থাকলে আর্নিং অপশন হারিয়ে যাবে। অনেকে এই ভূলটক করে থাকে তাদের নিজস্ব Language Select করে দেয়। যার ফলে আর্নিং অপশন হারিয়ে যায়। তাই এটা কখনো Change করা যাবে না। সব সময় English থাকতে হবে।

তো বন্ধুরা যদি এই বিষয়ে কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্টে অবশ্যই বলবেন। উওর দেওয়ার চেষ্টা করবো।

Post a Comment

0 Comments